Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বাবুল আক্তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেননি
--ফাইল ছবি

বাবুল আক্তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেননি

অনলাইন ডেস্ক:

মাহমুদা খানম মিতু হত্যা মামলায় বাবুল আক্তার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেননি। চট্টগ্রাম মহানগর হাকিম সরোয়ার জাহান আসামিকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে। আজ সোমবার তিনি এই আদেশ দেশ।

চট্টগ্রাম মহানগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী সাহাব উদ্দিন আহমেদ এই তথ্য নিশ্চিত করেছেন। আদালত আদেশ দেওয়ার পর বেলা ২টা ৫০মিনিটে বাবুল আক্তারকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে প্রিজনভ্যানে তোলা হয়। 

এর আগে মাহমুদা খানম মিতু হত্যা মামলায় পাঁচ দিনের রিমান্ড শেষে সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে আদালতে হাজির করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

গত বুধবার (১২ মে) দুপুরে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরোয়ার জাহানের আদালত মাহমুদা খানম মিতু হত্যা মামলায় স্বামী বাবুল আক্তারের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন। মিতুর বাবা সাবেক পুলিশ কর্মকর্তা মোশাররফ হোসেন বাদী হয়ে পাঁচলাইশ থানায় বাবুল আক্তারসহ ৮ জনের বিরুদ্ধে মামলা করেন। মামলা তদন্ত করার জন্য পিবিআই চট্টগ্রাম মেট্রোর কাছে হস্তান্তর করে পাঁচলাইশ থানা পুলিশ। 

২০১৬ সালের ৫ জুন চট্টগ্রাম নগরের জিইসি মোড়ের কাছে মুছা সিকদারসহ ভাড়াটে খুনিরা মিতুকে সন্তানের সামনে নির্মমভাবে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছিল। ওই সময় বাবুল আক্তার পদোন্নতি পেয়ে ঢাকায় পুলিশ সদর দপ্তরে ছিলেন। পরে চট্টগ্রামে গিয়ে তিনি পাঁচলাইশ থানায় মামলা করেন। মামলাটি তদন্ত শুরু করে ডিবি। ওই সময় কয়েকজনকে গ্রেপ্তার করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply