Wednesday , 24 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বোয়ালমারীতে ১২শ পিস ইয়াবা ও আড়াই কেজি গাজা সহ মা ছেলে আটক

বোয়ালমারীতে ১২শ পিস ইয়াবা ও আড়াই কেজি গাজা সহ মা ছেলে আটক

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :
ফরিদপুরের বোয়ালমারীতে থানা পুলিশের মাদক বিরোধী অভিযান চলাকালীন সময়ে বৃহস্পতিবার (০৫/১১/২০) রাত ৩টার দিকে ১২শ পিস ইয়াবা ও আড়াই কেজি গাজাসহ মাদক ব্যাবসায়ী মা ও ছেলেকে  আটক করেছে পুলিশ। এ ঘটনায় উপ-পরিদর্শক মোঃ সাইফুদ্দিন আহমেদ বাদি হয়ে বৃহস্পতিবার বোয়ালমারী থানায় তিনজনকে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।
থানা সুত্রে জানা যায়, বোয়ালমারী পৌরসভার ২নং ওয়ার্ডের রায়পুর গ্রামের আব্দুর রশিদের স্ত্রী জোহরা বেগম (৪৭)  ও ছেলে মনির মাতুব্বর (২৫) দীর্ঘদিন ধরে মাদক ব্যাবসা করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৩টার দিকে থানার ওসি মোঃ আমিনুর রহমান এর নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে জোহরা বেগম এর গোহালঘরের পাকা চাড়ির তলদেশ থেকে ১২শ পিস ইয়াবা ও আড়াই কেজি গাজা সহ মাদক ব্যবসায়ী মা জোহরা বেগম ও ছেলে মনির মাতুব্বর কে আটক করে থানায় নিয়ে আসেন।
আটককৃত মাদক ব্যবসায়ী মা ও ছেলেকে বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশের হাতে আটক মাদক ব্যবসায়ী মনির সাংবাদিকদের জানায়,গত দুইদিন আগে দক্ষিণ কামারগ্রামের মাহফুজ ১২শ পিস ইয়াবা রেখে আসে এবং ঢাকার গাবতলির সোহেলের নিকট থেকে সে  উদ্ধারকৃত গাজা সংগ্রহ করে।
এ মামলার অপর আসামি পৌরসভার দক্ষিন কামারগ্রামের গঞ্জর শেখ এর ছেলে মাহফুজ শেখ পলাতক রয়েছে।
এ ব্যাপারে বোয়ালমারী থানার ওসি মোঃ আমিনুর রহমান জানান, আটককৃত মা ও ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে থানায় গরু চুরিসহ মাদকের ৫টি মামলা রয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply