Tuesday , 19 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় দুইজন চাতাল শ্রমিক নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় দুইজন চাতাল শ্রমিক নিহত

 জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া।
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুইজন চাতাল শ্রমিক নিহত হয়েছেন।
বুধবার (২০ অক্টোবর) ভোরে আশুগঞ্জ সোনারামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহত দু’জন হলেন- দিনাজপুর সদর উপজেলার মাঝিপাড়া এলাকার মো. আব্দুল মালেকের ছেলে মো. হায়দার আলী (৩১) ও অন্যজন একই এলাকার আতা মিয়া (৩৪)।
আহত চাতাল শ্রমিক ও হাইওয়ে পুলিশ জানায়, বুধবার ভোরে হায়দার আলীসহ ৫জন শ্রমিক আশুগঞ্জ খাঁন অটো রাইস মিলে কাজ করার জন্য বাসে করে দিনাজপুর থেকে আসে। ভোরে মহাসড়কের এক পাশ দিয়ে তারা হেঁটে রাইস মিলে যাওয়ার পথে সোনারামপুর এলাকায় দ্রুতগামী একটি যানবাহন তাদের চাপা দেন। এতে ঘটনাস্থলে হায়দার ও আতা মারা যান। তবে শ্রমিকদের কোন ধরনের যানবাহন চাপা দিয়েছে তা তারা বলতে পারেনি।
স্থানীয় লোকজন ও সাথের অন্য শ্রমিকরা আহত ৩ শ্রমিককে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা করেন। পরে এ সংবাদ পেয়ে সকালে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠায়।
খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাজালাল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ২ জনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে পরবর্তী আইনগত ব্যবস্থার প্রক্রিয়া চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply