Tuesday , 23 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
মহম্মদপুরে জমি নিয়ে বিরোধে চাচাতো ভাইকে কুপিয়ে খুন

মহম্মদপুরে জমি নিয়ে বিরোধে চাচাতো ভাইকে কুপিয়ে খুন

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি :
মাগুরার মহম্মদপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে মাহাফুজুর রহমান (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে উপজেলার বিনোদপুর ইউনিয়নের বানিয়াবহু গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত অবস্থায় ৩ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালিমুদ্দিন শেখ নামে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসক। ঘটনাস্থল থেকে পুলিশ ৪ জনকে আটক করেছে।
আটককৃতরা হলেন,নিহতের চাচাতো ভাই হোসেন মোল্যা, রাজু মোল্যা, বাচ্চু মোল্যা ও কুবাদ শেখ।
নিহত মাহাফুজুর ওই গ্রামের আফসার মোল্যার ছেলে। সে পেশায় একজন কৃষক।
বিনোদপুর ইউপি চেয়ারম্যান শিকদার মিজানুর রহমান জানান, দুই চাচাতো ভাই কদম আলী ও আফসার আলীর মধ্যে ৪৯ শতক জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। ওই জমি নিজের দাবি করে জাল দলিলও করে কদম আলী। পরে চার মাস জেল হাজতে থাকে সে । বাড়িতে এসে বিরোধপূর্ণ ওই জমিতে খড়ের গাদা দেয়। মঙ্গলবার সকালে ওই খড় সরিয়ে নিতে বলা হলে মাহাফুজের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন তাকে কুপিয়ে হত্যা করে।
নিহতের ছোট ভাই সেলিম ও রুবেল অভিযোগ করে বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচাতো ভাই সবুজ মোল্যা ও তার লোকজন মাহাফুজকে কুপিয়ে হত্যা করেছে। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন জানান, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়ার পর আইনি ব্যবস্থা নেয়া হবে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply