Wednesday , 24 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
মোবাইল ফোনে বিজয়ের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
--ফাইল ছবি

মোবাইল ফোনে বিজয়ের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

অনলাইন ডেস্ক:

কভিড-১৯ মহামারির মধ্যে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে বিজয় দিবস উদযাপনের আহ্বান জানিয়ে দেশবাসীকে মোবাইল ফোনে বিজয়ের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল সোমবার দেশের বিভিন্ন  প্রান্তে অবস্থান করা বিভিন্ন অপারেটরের মোবাইল ব্যবহারকারীরা একটি ফোন কল রিসিভ করে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বার্তা শুনতে পান।

৪৫ সেকেন্ডের ওই শুভেচ্ছাবার্তার শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সালাম দিয়ে বলেন, ‘আপনাকে বিজয় দিবসের শুভেচ্ছা জানাচ্ছি।’

৯ মাস সশস্ত্র মুক্তিযুদ্ধের পর ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর বিজয়ের মধ্য দিয়ে বিশ্ব মানচিত্রে নতুন দেশ হিসেবে বাংলাদেশের পথচলা শুরু হয়। আগামীকাল বুধবার বিজয়ের ৪৯তম বার্ষিকী উদযাপন করতে যাচ্ছে দেশ; সেই সঙ্গে এবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনও চলছে।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধুর নেতৃত্বে দীর্ঘ ২৪ বছরের সংগ্রাম ও মুক্তিযুদ্ধে বিজয়ের মধ্য দিয়ে বাঙালির স্বাধীনতা অর্জনের কথা উল্লেখ করেন শেখ হাসিনা। দেশবাসীকে উদ্দেশ করে সরকারপ্রধান বলেন, ‘আহ্বান জানাই যে আপনারা স্বাস্থ্য সুরক্ষা মেনে বিজয় দিবস উদযাপন করবেন। আমরা বাংলাদেশকে উন্নত, সমৃদ্ধ, ক্ষুধামুক্ত,  দারিদ্র্যমুক্ত, অসাম্প্রদায়িক বাংলাদেশ হিসেবে গড়ে তুলে লাখো শহীদের আত্মত্যাগকে সম্মান জানাই।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর মোবাইল বার্তায় দেশবাসীর সুস্থতা কামনা করেন। এরপর ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগানের মধ্য দিয়ে অডিও বার্তার সমাপ্তি ঘটে।

সূত্র : বিডিনিউজ২৪.কম।

About Syed Enamul Huq

Leave a Reply