Friday , 19 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
মৌলভীবাজার জেলা পরিষদের উপনির্বাচনে দলীয় মনোনয়ন পেলেন মিছবাহুর রহমান
--সংগৃহীত ছবি

মৌলভীবাজার জেলা পরিষদের উপনির্বাচনে দলীয় মনোনয়ন পেলেন মিছবাহুর রহমান

অনলাইন ডেস্ক

মৌলভীবাজার প্রতিনিধি:মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান।
সোমবার (২১সেপ্টেম্বর) বিকেল ৪ ঘটিকায় স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন আওয়ামীলীগ সভাপতি ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভার সিদ্ধান্ত অনুযায়ী মৌলভীবাজার জেলা পরিষদের উপনির্বাচনে তাকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে বলে মিছবাহুর রহমান তিনি নিজে বিষয়টি নিশ্চিত করেছেন।
জেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন ২০ অক্টোবর নির্ধারণ করে নির্বাচন কমিশন। গত মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) কমিশনের নির্বাচন পরিচালনা-২ উপ সচিব মো. আতিয়ার রহমানের দেয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়। এতে ২৩ সেপ্টেম্বর প্রার্থীর মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ তারিখ নির্ধারণ করা হয়।
উল্লেখ্য যে,গত ১৮ আগস্ট জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান। এর ফলে আসনটি শূন্য হলে ৬ সেপ্টেম্বর থেকে অস্থায়ী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন প্যানেল চেয়ারম্যান-১ তফাদার রিজুয়ানা ইয়াসমিন সুমি ।

About Syed Enamul Huq

Leave a Reply