Thursday , 25 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ময়মনসিংহে সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহম্মেদ

ময়মনসিংহে সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহম্মেদ

ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহে করোনা সংক্রমণ রোধে সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শন করেছেন সেনা প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহম্মেদ। মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে নগরীর টাউন হল মোড় এলাকায় তিনি পরদর্শেন আসেন। পরে সেখানে কর্তব্যরত সেনাসদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রধানদের সঙ্গে সার্বিক ব্যবস্থাপনা নিয়ে কথা বলেন। এ সময় সেনাবাহিনী প্রধান ময়মনসিংহ এলাকায় চলমান অপারেশন কোভিড শিল্ডের দ্বিতীয় পর্বে সেনাবাহিনী, প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা ও কার্যক্রম দেখে সন্তুষ্টি প্রকাশ করেন।
এ সময় উপস্থিত ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং আর্মি ট্রেনিং ও ডকট্রিন কমান্ড লেফটেনেন্ট জেনারেল এস এম মতিউর রহমান, ঘাটাইল এরিয়া ক মান্ডার মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন ও ময়মনসিংহ স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মাহবুবুর রহমান, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস, রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুনু্র রশিদ, জেলা প্রশাসক এনামুল হক ও পুলিশ সুপার মুহাম্মদ আহমার উজ্জামান । সকলকে করোনা সংক্রমণরোধে সরকারের নির্দেশনা বাস্তবায়নে যথাযথ ভাবে কাজ করার তাগিদ দেন।সেনাপ্রধান বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সব সময় জনগণের পাশে থাকবে এবং প্রধানমন্ত্রী ও বাংলাদেশ সরকারের দিকনির্দেশনায় কোভিড-১৯ মহামারি মোকাবিলায় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সম্মিলিতভাবে কাজ করে যাবে।
উল্লেখ্য, কোভিড-১৯-এর সংক্রমণ রোধে অসামরিক প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তার লক্ষ্যে ১ জুলাই থেকে দেশব্যাপী সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। এ পরিপ্রেক্ষিতে আর্মি ট্রেনিং অ্যান্ড ডকট্রিন কমান্ডের সেনাসদস্যরা ময়মনসিংহ জেলায় নিয়মিত টহল পরিচালনা করছেন।

About Syed Enamul Huq

Leave a Reply