Friday , 19 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
রাজধানীর হাজারীবাগে ট্রাকের সিলিন্ডার বিস্ফোরণ, নারী শ্রমিক নিহত
--প্রতীকী ছবি

রাজধানীর হাজারীবাগে ট্রাকের সিলিন্ডার বিস্ফোরণ, নারী শ্রমিক নিহত

অনলাইন ডেস্ক:

রাজধানীর হাজারীবাগে একটি সিএনজি স্টেশনে গ্যাস নেওয়ার সময় ট্রাকের সিলিন্ডার বিস্ফোরিত হয়েছে। এতে ট্রাকটিতে থাকা সালমা বেগম (৩০) নামের এক নারী শ্রমিক নিহত হয়েছেন।

গতকাল সোমবার (১৪ জুন) দিবাগত রাত ৩টার দিকে হাজারীবাগ বেড়িবাঁধ এলাকায় অবস্থিত আরএস সিএনজি স্টেশনে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর পুলিশ মুমূর্ষু অবস্থায় ওই নারীকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ভোর সাড়ে ৪টার দিকে তাঁকে মৃত ঘোষণা করেন।

হাজারীবাগ থানার উপ পরিদশর্ক (এসআই) মো. জাফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতের বিস্তারিত পরিচয় জানা যায়নি বলে জানান তিনি।

এসআই জাফর বলেন, রাতে বেড়িবাঁধ এলাকায় আরএস সিএনজি স্টেশনে গ্যাস নিচ্ছিল একটি ট্রাক। এ সময় খালি ট্রাকে বসা ছিলেন ওই ট্রাকেরই এক নারী শ্রমিক। ট্রাকে আরও কয়েকজন শ্রমিক থাকলেও চালকসহ তারা ট্রাকের আশপাশে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ বিকট শব্দে ট্রাকের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। এতে ট্রাকের উপরে বসে থাকা ওই নারী ছিটকে পড়েন।

এসআই আরও জানান, খবর পেয়ে পুলিশের মোবাইল টিম ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পরপরই চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহত নারীর বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে। 

About Syed Enamul Huq

Leave a Reply