Friday , 19 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

রেলের ভূমিতে থাকতে গেলে ভাড়া দিতে হবে : রেল মন্ত্রী

অনলাইন ডেস্ক:

রেলের ভূমিতে অবৈধভাবে কেউ থাকতে পারবে না । থাকতে গেলে রেলকে মালিক স্বীকার করে উপযুক্ত রেন্ট (ভাড়া) দিতে হবে বলে মন্তব্য করেছেন রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন।

বিশেষ ট্রেনযোগে পশ্চিম রেলের বিভিন্ন উল্লেখযোগ্য স্টেশন পরিদর্শনের অংশ হিসেবে বৃহস্পতিবার রাতে পার্বতীপুর জংশন স্টেশন পৌঁছেন রেলপথ মন্ত্রী।

এদিন তিনি স্টেশনের রিমডেলিং কাজের উদ্বোধন করেন। এ সময় স্টেশন চত্বরে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি রেলের পুরাতন ব্যবস্থার আমূল পরিবর্তন করে রেলকে আধুনিক সাজে সজ্জিত করার বিশদ বর্ননা দেন।

মন্ত্রী বলেন, দীর্ঘ দিনের অবহেলিত চার লেনের ঐতিহ্যবাহী এই পার্বতীপুর জংশন স্টেশনের রিমডেলিংয়ের কাজ ইতোমধ্যেই শুরু হয়েছে। এখানে রেলের বহুতল বিল্ডিং নির্মিত হবে। কাজ শেষ হলে স্টেশনের চেহারাই পাল্টে যাবে। রেলের ভূমি জবরদখলকারীদের উদ্দেশে তিনি বলেন , আগে যা হয়েছে , এখন তা হবেনা। রেলের ভূমিতে অবৈধভাবে কেউ থাকতে পারবেননা । থাকতে গেলে রেলকে মালিক স্বীকার করে উপযুক্ত রেন্ট (ভাড়া) দিতে হবে ।

এ সময় পার্বতীপুরবাসীর পক্ষে বিভিন্ন দাবি-দাওয়া তুলে বক্তব্য দেন স্থানীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হেসেন । উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামানিক ও পার্বতীপুরের ইউএনও নাশিদ কায়সার রিয়াদ।

মন্ত্রীর সফরসঙ্গী ছিলেন , রেলপথ মন্ত্রনালয়ের সচিব সেলিম রেজা, রেলের মহা পরিচালক ধীরেন্দ্র মজুমদার, জেনারেল ম্যানেজার( জি এম ) মিহিরকান্তি গুহু, এডিজি (আর এস ) মঞ্জুরুল আলম চৌধুরী প্রমূখ।

About Syed Enamul Huq

Leave a Reply