Friday , 19 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

শ্রীপুর উপজেলা যুবলীগের দোয়া মাহফিল

মাগুরা প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে যুবলীগের উদ্যোগে সোমবার রাতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর এমপি।
দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক হুমাউনুর-রশিদ মুহিত, উপজেলা পরিষদের চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহীন, ভাইস চেয়ারম্যান কাজী জামাল উদ্দিন শ্রীপুর উপজেলা পরিষদ সদর ইউপি চেয়ারম্যান ও সহসভাপতি মোঃ মশিয়ার রহমান, শ্রীকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক জনাব মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম, ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন,যুবলীগের নেতা তৈয়বুর রহমান খান, বাবুল রেজা, আরজান বাদশা ও জিল্লুর রহমান সাগর, মনির হোসেনলাল্টুও  শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজ্জাদুর রহমান সাজ্জাদ এবং সাধারণ সম্পাদক আব্দুর রহিম।যুবলীগের সকল ইউনিয়নের নেতৃবৃন্দের সকল ইউনিটের নেতৃবৃন্দ।
 বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
মাওরা ১ আসনের এমপি মাননীয় জনাব এ্যাড সাইফুজ্জামান শিখর ভাই বলেন, বাংলাদেশে  বাংলাদেশ সরকার জননেত্রী শেখ হাসিনার দীর্ঘ আয়ু কামনা করেন এবং তার সুস্বাস্থ্য কামনা করেন এবং পরিশেষে দোয়া করেন।

About Syed Enamul Huq

Leave a Reply