Thursday , 25 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
শ্রীমঙ্গলে ফিলিং স্টেশনে আগুন: পুড়ে গেছে তিনটি সিএনজি, অটোরিকশা, ব্যাপক ক্ষয়ক্ষতি
--প্রেরিত ছবি

শ্রীমঙ্গলে ফিলিং স্টেশনে আগুন: পুড়ে গেছে তিনটি সিএনজি, অটোরিকশা, ব্যাপক ক্ষয়ক্ষতি

মৌলভীবাজার প্রতিনিধি::মৌলভীবাজারের শ্রীমঙ্গলের কালাপুর এলাকার মেরীগোল্ড সিএনজি ফিলিং স্টেশনে আগুন পুড়ে গেছে তিনটি সিএনজি চালিত অটো রিকশা। বুধবার (৬ জানুয়ারী) দুপুর ২টার দিকে এই ঘটনাটি ঘটে। পুড়ে যাওয়া তিনটি সিএনজি চালিত অটো রিকশার মালিক নুর মিয়া, জামাল মিয়া ও অনিক দেব।
সিএনজি চালিত অটো রিকশার চালক নুর মিয়া বলেন, আজ (বুধবার) দুপুর বেলা আমি আমার অটো রিকশায় গ্যাস ভরতে আসি। গ্যাস ভরার জন্য ব্যবহৃত নজেল (পাইপ) সিএনজিতে প্রবেশ করানোর সাথে সাথে বিকট শব্দ হয়। তারপর হঠাৎ করে নজেলটি শব্দ করে ফেটে যায়। নজেল থেকে গ্যাস চারদিকে ছড়িয়ে পড়ে এবং আগুন ধরে যায়। আমার গাড়িতে থাকা দুজন যাত্রীকে নিয়ে আমি দ্রুত সিএনজি থেকে নেমে নিরাপদ দূরত্বে যাই। এসময় আমার সিএনজির পিছনে ও অপর পাশে থাকা দুটি সিএনজি, গ্যাস দেওয়ার মেশিনে আগুন ধরে যায়। তিনটি সিএনজি চালিত অটো রিকশাই পুরো ভস্মীভূত হয়ে যায়।
মেরী গোল্ড সিএনজি ফিলিং স্টেশনের ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম বলেন, আমি ভাত খাওয়ার জন্য বাড়িতে গিয়েছিলাম। আগুন লাগার খবর শুনে দ্রুত এখানে আসি। এসেই ফায়ার বক্স নিয়ে আগুন নেভানোর কাজে লেগে পড়ি। সাধারণত গ্যাস পাম্পে আগুন লাগলে কেউ এগিয়ে আসে না। ভয়ে দূরে সরে যায়। আমি দ্রুত সেখানে গিয়ে পাম্পে থাকা অগ্নি নির্বাপক যন্ত্র ব্যবহার করে আগুন নিভানোর চেষ্টা করি। পরে ফায়ার সার্ভিস ও সেখানে আসে। আগুন লাগার ফলে গ্যাস পাম্পের ডিসপেন্সার মেশিন, নজেল, ওয়ারিংসহ অনেক কিছু পুড়ে গেছে। আগুন লেগে ফিলিং স্টেশনের অর্ধকোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply