Thursday , 25 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সকল প্রিয়জনদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ – নাসির উদ্দিন।

সকল প্রিয়জনদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ – নাসির উদ্দিন।

সুজল খাঁন মধুখালী( ফরিদপুর) প্রতিনিধিঃ

প্রথমেই সকল প্রশংসা জ্ঞ্যাপন করছি সেই মহান জাতে পাকের প্রতি, যিনি আমাকে আপনাদের সকলের ভালবাসা সিক্ত ও প্রিয় হওয়ার তৌফিক দিয়েছেন। শুকরিয়া- আলহামদু লিল্লাহ!

বিগত ২১ সেপ্টেম্বর আমার ছিল পৃথিবীর আলোকের প্রথম দিন। যে দিনটিতে ছিল আমার জন্ম, এই দিনেই যে আমি পৃথিবীর আলো দেখেছিলাম, কর্মজীবনের ব্যাস্ততায় সেটা নিজেই ভুলে গিয়েছিলাম। কিন্তু “সোস্যাল নেটওয়ার্ক” নামক একটি অনলাইন বার্তাবাহক সকল প্রিয়জনদের কাছে এই জন্মদিনের সু-বার্তা বার বার স্মরণ করিয়ে দেয়।

সেই সুবাধে আমার সকল প্রিয়জনরা আমার অজান্তেই এই অত্যাধুনিক নেটওয়ার্কিং বহমান “সোস্যাল নেটওয়ার্ক” এর মাধ্যমে আমাকে বিভিন্ন প্রকারে, বিভিন্ন ভাবে এই আলোকিত ও অবিস্মরণীয় মুহুর্ত তথা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

আমার সেই সকল প্রিয়জন! যারা আমার এই আলোকিত জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন এবং শুভ কামনায় প্রত্যাশিত হয়েছেন, প্রথমেই সেই সকল শ্রদ্ধাবাজনদেরকে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার অন্তরের অন্ত:স্থল থেকে অফুরন্ত হৃদয় নিংড়ানো ভালবাসা ও আন্তরিক অভিনন্দন সহ লাল গোলাপের অনাবিল সু-গন্ধিত শুভেচ্ছা জানাচ্ছি। সাথে সাথে আপনাদের সকলের সুন্দর ভবিষ্যত এবং দীর্ঘায়ু কামনা করছি। আপনাদের এই অফুরন্ত স্বাচ্ছন্দময়ী ভালবাসা আমার হৃদয়ের গভীরে অনাবিল স্থান হয়ে থাকবে। আপনাদেরকে স্মরণ রাখবো আজীবন। আমার জন্য সবাই দোয়া করবেন এই প্রত্যাশা করছি। ধন্যবাদ সবাইকে।

About Syed Enamul Huq

Leave a Reply