Friday , 19 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সিরাজগঞ্জে সর্বোচ্চ করোনা শনাক্ত ২৪৪ জন, মৃত্যু-২

সিরাজগঞ্জে সর্বোচ্চ করোনা শনাক্ত ২৪৪ জন, মৃত্যু-২

সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জে গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ রেকর্ড ২৪৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষায় শনাক্তের হার ৩৯ দশমিক ৪২ শতাংশ। এই সময়ে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন দুইজন।
তারা হলেন- সিরাজগঞ্জ সদরের আশরাফ আলী (৬৫) ও ওসমান গনি (৬২)। রোববার (১১ জুলাই) দুপুরে সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ুন কবির এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় শহীদ এম মনসুর আলী পিসিআর ল্যাবসহ জেলার বিভিন্ন হাসপাতালে র‌্যাপিড অ্যান্টিজেন কিটের মাধ্যমে ৪৭০ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে করোনা শনাক্ত হয় ২৪৪ জনের।
তিনি আরও বলেন, আক্রান্তদের মধ্যে সিরাজগঞ্জ সদরে ৭১ জন, কাজীপুরে ৪২ জন, কামারখন্দে ৩২ জন, চৌহালীতে ২৩ জন, শাহজাদপুরে ২২ জন, বেলকুচিতে ২০ জন, উল্লাপাড়ায় ১৩ জন, রায়গঞ্জে ১২ জন ও তাড়াশের ৯ জন। এদের মধ্যে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন ২৩৬ জন।

সিরাজগঞ্জ সদর হাসপাতালে চার ও রায়গঞ্জে ভর্তি রয়েছেন চারজন। আক্রান্তদের মধ্যে আশরাফ আলী ও ওসমান গনি নামে দুইজন মারা গেছেন। এ দুইজনের মৃত্যু নিয়ে সিরাজগঞ্জে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৩৫ জন।
সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. রামপদ রায় বলেন, জুনের শেষ সপ্তাহ থেকে এখন পর্যন্ত করোনা সংক্রমণ বাড়ছেই। গত ২৪ ঘণ্টায় সব রেকর্ড ছাড়িয়ে গেছে। সবাইকে সচেতন থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, সরকারি বিধিনিষেধ মেনে চলতে হবে। না হলে সংক্রমণের হার নিয়ন্ত্রণহীন হতে পারে।

About Syed Enamul Huq

Leave a Reply