Friday , 19 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সিরাজদিখানে সম্মাননা স্বারক প্রদান ও বই বিতরণ অনুষ্ঠান

সিরাজদিখানে সম্মাননা স্বারক প্রদান ও বই বিতরণ অনুষ্ঠান

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ 
মুন্সীগঞ্জের সিরাজদিখানে লেখক ও কবি আলহাজ্ব মোঃ শামুসল হককে হেলথ কেয়ার হাসপাতাল এন্ড ডায়গনষ্টিক সেন্টারের পক্ষ থেকে সম্মাননা স্বারক প্রদান করা হয়েছে। সেই সাথে হাসপাতালটির সংশ্লিষ্ট কর্মকর্তাদের উদ্যোগে লেখকের পক্ষ থেকে বই প্রদান অনুষ্ঠান হয়েছে। 
গতকাল বৃহস্পতিবার বিকাল ৩ টায় উপজেলার মোড় সংলগ্ন আলাউদ্দিন কমপ্লেক্স ভবনের হেলথ কেয়ার হাসপাতাল এন্ড ডায়গনষ্টিক সেন্টারে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ। 

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আঃ হাকিম হাওলাদারের সভাপতিত্বে ও রশুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইছাপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন হাওলাদার, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও স্থানীয় দৈনিক মুন্সীগঞ্জের খবর পত্রিকার সম্পাদক এড. সোহানা তাহমিনা, বালুরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবু বকর সিদ্দিক, উপজেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস ধীরন, বিক্রমপুর কেবি ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাসমুল হক হাওলাদার, মালখানগর বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ শফিউদ্দিন হাওলাদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী  আঃ ওয়াহিদ মোঃ সালেহ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আওলাদ হোসেন মোল্লা, সিরাজদিখান পল্লী বিদ্যুত জোনাল অফিসের ডিজিএম খন্দকার মাহমুদুল হাসান। অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন, হেলথ কেয়ার এন্ড ডায়গনষ্টিক সেন্টারের পরিচালক মোঃ মুক্তা হোসেন (মুক্তার) ও মোঃ সাইফুল ইসলাম (ফারুক)।

About Syed Enamul Huq

Leave a Reply