Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সিরাজদিখান জৈনসারে রফিকুল ইসলাম দুদুর নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত

সিরাজদিখান জৈনসারে রফিকুল ইসলাম দুদুর নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত

মুন্সিগঞ্জ) প্রতিনিধি:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার জৈনসার ইউনিয়নের খাড়াকান্দি মহল্লায়।২০ নভেম্বর শুক্রবার বিকাল সাড়ে তিন টায় জৈনসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদুকে পুনরায় চেয়ারম্যান হিসেবে পেতে, নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে । 
এতে প্রধান অতিথি ছিলেন জৈনসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদু।বৈঠকে সভাপতিত্ব করেন মো. আমির  হোসেন সঞ্চালনা করেন জৈনসার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন জমাদারবিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক এড. ইসলাম শেখ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. লুৎফর রহমান, ইউনিয়ন যুবলীগ সভাপতি আওলাদ হোসেন মেম্বার, ইউপি সদস্য মো.আবুল হোসেন, ভবানীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ আমিন , ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ জমাদার। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, জাহাঙ্গীর তালুকদার, ইমানুর জমাদার, শামীম শিকদারশেখ সোহান, আনোয়ার শেখ, মোঃ রুবেল শেখ, মোঃ শাকিল, সিদ্দিক সরদার, জাকির হালাদার, মুজিবুর রহমান, হালিম দেওয়ান, আবুল বাশার , করিম মেম্বার , প্রমূখ।
প্রধান অতিথি রফিকুল ইসলাম দুদু তার বক্তব্যে বলেন, আপনারা জানেন আমি দীর্ঘ চার বারের চেয়ারম্যান অথচ আমার বাড়িতে এখনো পুরানো টিনের ঘরে আমার বসত। বাপের আমলের ঘরে থাকি এখনও আমি বড় একটি  ঘর বা বিল্ডিং উঠাতে পারিনি। আমি সব সময় সৎ পথে চলার চেষ্টা করেছি এবং সৎপথে আছি।  আমার কোনো অবৈধ টাকা নেই  সবাই ভাল করে জানেন, আমি আর বেশি কিছু বলতে চাই না। আপনারা যদি আমাকে আবার পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করেন, আমি সব সময় আপনাদের সেবায় নিয়োজিত থেকে আমার বাকি জীবনটা কাটিয়ে দিতে চাই ।

About Syed Enamul Huq

Leave a Reply