Thursday , 28 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সেই আলোচিত বখাটেকে আটক করেছে পুলিশ

সেই আলোচিত বখাটেকে আটক করেছে পুলিশ

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া।।
ব্রাহ্মণবাড়িয়ায় কলেজ ছাত্রীকে প্রকাশ্যে মারধর করা বখাটে ইমরানকে (৩২) আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (২ নভেম্বর) গভীর রাতে সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের আমতলী থেকে পুলিশ তাকে আটক করে।
ইমরান কসবা উপজেলার পানিয়ারূপ গ্রামের আবু তাহেরের ছেলে। তাকে আমতলীতে ভাড়া বাসায় থেকে আটক করা হয়।
গ্রেপ্তার অভিযানে নেতৃত্ব দেওয়া ১নং ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক মো. হুমায়ুন কবির জানান, কলেজছাত্রীর পরিবার এ নিয়ে থানায় কোনো অভিযোগ দেয়নি। তার বিরুদ্ধে কিভাবে আইনি ব্যবস্থা নেওয়া যায় সে বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করা হচ্ছে। মঙ্গলবার রাত পৌনে তিনটার দিকে তাকে আটক করা হয়। এর আগে সোমবার সকালে এক কলেজ ছাত্রীকে মারধর করে বখাটে ইমরান। ওই বখাটে ইমরান মাদকাসক্ত বলে স্থানীয়ভাবে মাধ্যমে জানা গেছে। এর আগেও সে এক ছাত্রীকে এসিড ছুড়ে মারার ভয় দেখায় বলে অভিযোগ রয়েছে।
সোমবার সকালে হওয়া ঘটনা সম্পর্কে জানা যায়, অনার্স পড়ুয়া এক ছাত্রী পৌর এলাকার ট্যাংকের পাড়ে অবস্থানের সময় এগিয়ে আসে ইমরান নামে এক বখাটে। রবিবার দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার সময় ওই কলেজ ছাত্রী ভিডিও করে তুলে অভিযোগ করে মোবাইল ফোনটি সে ছিনিয়ে নিতে চায়। মোবাইল ফোন দিতে না চাইলে ওই কলেজ ছাত্রীকে প্রথমে লাথি দিয়ে মাটিতে ফেলে দেওয়া হয়। পরে বেধড়ক পেটানো হয়।
এব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বখাটেকে আটক করা হয়েছে। ওই বখাটেকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply