Friday , 19 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সেচ্ছাশ্রমে বাইশারী –গর্জনিয়া সড়ক মেরামত গাড়ী চলাচল শুরু, সাধুবাদ জানিয়েছেন হাজারো মানুষ

সেচ্ছাশ্রমে বাইশারী –গর্জনিয়া সড়ক মেরামত গাড়ী চলাচল শুরু, সাধুবাদ জানিয়েছেন হাজারো মানুষ

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়িঃ

টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে ভেংগে যাওয়া বাইশারী — গর্জনিয়া সড়ক সেচ্ছাশ্রমে মেরামতের উদ্যোগে নিলেন স্থানীয় ইউপি সদস্য আবদুল জব্বারের নেতৃত্বে বিভিন্ন শ্রেনী পেশার লোকজন। এতে রয়েছে শিক্ষার্থী, সমাজ সেবক ও যুবকেরা।
গত ২৬ জুলাই থেকে লাগাতার বর্ষনের ফলে জনগুরুত্বপূর্ণ সড়ক বাইশারী গর্জনিয়ার রাস্তাটা। কিন্ত পাহাড়ি ঢলে সড়কের থোয়াইঙ্গাকাটা মিয়াজি পাড়া নামক স্থানে বিশাল ভাংগনের সৃষ্টি হয়। এতে করে সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়। চরম দুর্ভোগের শিকার হয় দুই ইউনিয়নের লাখো মানুষের। গত ২ জুলাই থেকে ইউপি সদস্য আবদুল জব্বারের নেতৃত্বে এলাকাবাসীর সেচ্ছাশ্রমে রাস্তাটি পুনর্নির্মাণ শেষ আজ গাড়ী চলাচল শুরু হয়েছে।
ইউপি সদস্য আবদুল জব্বার জানান আল্লাহর রহমতে আজ থেকে বাইশারী –গর্জনিয়া সড়কে গাড়ী চলাচল শুরু হবে। এই মহতী উদ্যোগকে স্বাগত জানান এলাকাবাসী।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ নুরুল ইসলাম জানান সড়কটি মেরামতের ফলে হাজারো মানুষের চরম দুর্ভোগ কিছুটা হলে ও লাগব হয়েছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান ছৈয়দ মোঃ নজরুল ইসলাম বলেন সড়কের বিভিন্ন স্থানে ভাংগন ও বসত ঘরের ক্ষয়ক্ষতির বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার, জেল প্রশাসক, ও মাননীয় এমপি সায়মুম সরওয়ার কমল মহোদয়কে অবগত করেছি। অচিরেই কাজ শুরু হবে বলে তিনি আশা করেন।

About Syed Enamul Huq

Leave a Reply