Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

হাঁসের বাচ্চা নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ১৫ জন আহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় হাঁসের বাচ্চা নিয়ে দু’পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে ১৫ জন আহত।।

সোমবার (২৮ জুন) সন্ধ্যার দিকে উপজেলার মজলিশপুর ইউনিয়নের মইন্দ গ্রামের মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন শিপন (৩০), জাহাঙ্গীর (৩৫), শাহাঙ্গীর (৩২), হুমায়ন (৪০), তাছলিমা (৩২), মোছা. তারিন (২৯), সজিব(১৮), জসিম উদ্দিন (২৫), সোলায়মান (৬৫), রিমা আক্তার(১৪), আক্তার (৩৫), খোকন মিয়া (৩০), ইয়াসমিন (৩০), মুখলেস মিয়া (৪৫), বড় আবু (৩৩)। 

হাসপাতাল ও আহতদের পরিবারের কাছ থেকে জানা যায়, মজলিশপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার হারিজ মিয়ার ছেলে রুবেল একই এলাকার মৃত আহমদের ছেলে জাহাঙ্গীরের ঘর থেকে হাঁসের বাচ্চা নিয়ে যায়। হাঁসের বাচ্চা নেওয়ার সময় রুবেলকে বাধা দিলে হারিজ মেম্বারের ছেলে ও মেয়েরা জাহাঙ্গীরের উপর হামলা করেন। জাহাঙ্গীরকে বাঁচাতে গিয়ে আরও ১৪ জন আহত।

আহত তারিন জানান, রুবেল এলাকায় মাদকসেবি ও জুয়ারি হিসেবে পরিচিত। সে কাউকে ভয় পায়না। কারন তার বাবা বর্তমান ওয়ার্ড মেম্বার। এর আগে সে একাধিকবার এলাকার বিভিন্ন বাড়ি থেকে হাঁস ও হাঁসের বাচ্চা চুরি করে নিয়ে গেছে। এখনও এব্যাপারে কেউ সঠিক বিচার পাইনি।।

আহত সবাইকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে।

গুরুত্ব আহত তাছলিমা, জাহাঙ্গীর ও শিপনকে হাসপাতালের সার্জারী বিভাগে ভর্তি করা হয়েছে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মজলিশপুর এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ১০-১৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক আছে।

About Syed Enamul Huq

Leave a Reply