Wednesday , 30 September 2020
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » কাজের স্প্রীড বাড়াতে সিএমপি’তে রদবদল!
কাজের স্প্রীড বাড়াতে সিএমপি’তে রদবদল!

কাজের স্প্রীড বাড়াতে সিএমপি’তে রদবদল!

তৈয়ব সুমন চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)তে সহকারী কমিশনার ও পরিদর্শক পদে ব্যাপক
রদবদল করা হয়েছে। রদবদলের তালিকায় ৮ জন সহকারী কমিশনারকে বিভিন্ন পদে পদায়নের পাশাপাশি ৫ জন পরিদর্শককেও পাদায়ন করা হয়েছে বলে জানান সিএমপি কমিশনার ইকবাল বাহার।

সিএমপি সুত্র জানায়, সদ্য পদোন্নতিপ্রাপ্ত কয়েকজন এসিসহ মোট ৮ জন সহকারী কমিশনারকে সিএমপির বিভিন্ন পদে পদায়ন করা হয়েছে। এরমধ্যে নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (পিআর ও আইটি) জাহাঙ্গীর আলমকে পাঁচলাইশ জোনের এসি হিসেবে পদায়ন করা হয়েছে। ওই পদে থাকা এসি আসিফ মহিউদ্দিন বর্তমানে ট্রেনিংয়ের জন্য ঢাকায় রয়েছেন। এছাড়া ট্রাফিক পরিদর্শক থেকে পদোন্নতিপ্রাপ্ত আজিজুর রহমান বাদলকে এসি ট্রাফিক উত্তর, মোশারফ হোসেনকে এসি ট্রাফিক বন্দর পদে পদায়ন করা হয়েছে। সিটি এসবি’র পরদর্শক থেকে পদোন্নতি পেয়ে সহকারী কমিশনার হওয়া নুরুল আফছার ভূইয়াকে এসি প্রটেকশন এন্ড প্রটোকল পদে, কামরুল হাসানকে এসি সরবরাহ পদে পদায়ন করা হয়েছে।

এসি ট্রাফিক (উত্তর) পদের দায়িত্বে থাকা পরিত্রাণ তালুকদারকে এসি পিওএম পদে। এসি পিওএম পদে থাকা কাজী সাহাবুদ্দীন আহমেদকে এসি প্রসিকিউশন পদে পদায়ন করা হয়েছে। ডিবির সহকারী কমিশনার (পশ্চিম) পদে থাকা কীর্তিমান চাকমাকে এসি হিসাব শাখায় বদলি করা হয়েছে।

এছাড়া উপ পরিদর্শক থেকে পরিদর্শক পদে সিএমপির ৬ পুলিশ কর্মকর্তার মধ্যে সন্তোষ চাকমা ঢাকা সিআইডিতে যোগ দিলেও অন্য পাঁচজনকে বিভিন্ন পদে পদায়ন করা হয়েছে। এরমধ্যে রাশেদুল হককে ডিবি উত্তর, কবীর হোসেনকে সিটি এসবি, ওয়ালি উদ্দিন আকবরকে ডিবি বন্দর, ফেরদৌস জাহানকে সিটি এসবি এবং মো. আলমগীরকে ডিবি উত্তর বিভাগে পদায়ন করা হয়েছে।

সিএমপি কমিশনার ইকবাল বাহার রদবদলের বিষয়টি শিকার করে বলেন, নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে এসি পর্যায়ে রদবদলের নির্দেশ দেয়া হয়েছে। এতে কাজের স্প্রীড বাড়ে। জনস্বার্থে এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে।

About Expert

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!