ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হলেন ভোলার কৃতি সন্তান রায়হান

রায়হান শুভ জলিল

অনলাইন ডেস্কঃ
সদ্যঘোষিত বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত হলেন ভোলার কৃতি সন্তান রাজপথের সাহসী, পরিশ্রমী, সৎ ও নিষ্ঠাবান ছাত্রনেতা রায়হান শুভ (জলিল)।
পূর্বেও তিনি অত্যন্ত সৎ, সাহসিকতা ও নিষ্ঠার সাথে ২০১৫-২০১৭ সাল পর্যন্ত ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের, বৃহত্তর রমনা থানা ছাত্রলীগের সাবেক ক্রিয়া সম্পাদকের দায়িত্ব পালন করেন।

গত শুক্রবার ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মো. মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদের সুপারিশক্রমে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন বাংলদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। এই কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত হলেন, সিদ্ধেশ্বরী কলেজ ও বিশ্ববিদ্যালয়, (মার্কেটিং বিভাগে) অনার্স অধ্যায়নরত মেধাবী ছাত্র, ভোলার কৃতি সন্তান রাজপথের সাহসী, পরিশ্রমী, সৎ ও নিষ্ঠাবান ছাত্রনেতা রায়হান শুভ (জলিল)।

তিনি বলেন, আমি এবং আমার পরিবার আওয়ামীলীগের অবিচ্ছেদ্য অংশ। শৈশব থেকে আমি মনে-প্রাণে আওয়ামীগের আদর্শ ধারন করে আসছি। আমার বাবা মোঃ আব্দুল খালেক (সাংগঠনিক সম্পাদক, ৩৬ নং ওয়াড যুবলীগের রাজনৈতির সাথে সম্পৃক্ত।

কলেজ জীবনে পদার্পণের পর থেকে ছাত্রলীগের বিভিন্ন সাংগঠনিক কার্যক্রমে সর্বদা নিজেকে নিয়োজিত রেখেছি এবং ভবিষ্যতে ও থাকব । জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, মমতাময়ী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার আস্থাভাজন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রসমাজের হ্নদয়ের স্পন্দন, ঢাকা মহানগর দক্ষিন, ছাত্রলীগের সংগ্রামী সভাপতি, মেহেদী হাসান ভাইয়ের নেতৃত্বে, ঢাকা মহানগর দক্ষিনের আওতাভুক্ত সকল ইউনিট, ওয়ার্ড থানা সহ মহানগর ছাত্রলীগের, সংগঠনিক কার্যক্রম গতিশীল করতে সার্বক্ষনিক কাজ করবো। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সোনার বাংলা বাস্তবায়ন ও ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে, মমতাময়ী জননী দেশরত্ন শেখ হাসিনার একনিষ্ঠ কর্মী হিসেবে সর্বদা নিজেকে নিয়োজিত রাখব ।