Sunday , 25 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » ভোলায় স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় যুবকের কারাদণ্ড
ভোলায় স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় যুবকের কারাদণ্ড

ভোলায় স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় যুবকের কারাদণ্ড

অনলাইন ডেস্কঃ
ভোলা সদরের রাজাপুর ইউনিয়নের স্যামপুর গ্রামের জলিলের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকেউত্যক্ত করায় মো. সুজন (১৮) নামে এক যুবককে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল হাসনাত খান ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই যুবককে ১ বছরের কারাদণ্ড দেয়া হয়েছে।
রোববার বেলা ১১টার দিকে স্যামপুর গ্রাম থেকে ওই যুবককে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতেরমাধ্যমে তাকে কারাদ- দিয়ে দুপুরে জেল হাজতে পাঠানো হয় বলে নিশ্চিত করেছেন জেলা প্রশাসকমোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক।
জানা গেছে, দীর্ঘ দিন ধরে রাজাপুর ইউনিয়নের শান্তিরহাট মধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে(১৩) স্কুলে যাওয়া-আসার পথে উত্যক্ত করত স্যামপুর গ্রামের মো. কামালের ছেলে সজিব (১৮)। এঅবস্থায় ওই ছাত্রীর অটোরিকশা চালক পিতা স্থানীয় ইউপি সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিদের কাছে এ বিষয়ে অভিযোগ করেও কোনো সমাধান পাননি। উল্টো সজিব তার অটোরিকশায় গাঁজা ও ইয়াবা রেখে ফাঁসানোও মেয়েকে তুলে নেয়ার হুমকি দেয়। এরপর ভয়ে মেয়ের স্কুলে যাওয়া বন্ধ করে দেন তিনি।
এ ঘটনার পর গত শনিবার দুপুরে ওই স্কুলছাত্রীর বাবা ভোলার জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলমছিদ্দিক ও জেলায় কর্মরত সাংবাদিকদের কাছে লিখিতভাবে বিষয়টি জানান।
এ নিয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ পর রাববার সকালে জেলা প্রশাসক নির্বাহী ম্যাজিস্ট্রেটকে দিয়ে ওইযুবককে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড দেন ‘

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*