রাণীনগরে স্কুল ছাত্রের আত্মহত্যা

তানভীর আহম্মেদ ,রাণীনগর ,নওগাঁ (প্রতিনিধি ):
নওগাঁর রাণীনগরে মা-বাবার উপর অভিমান করে রুহুল আমিন (১৩) নামের ৯ম শ্রেনীতে পড়-য়া স্কুল ছাত্র বিষের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। থানাপুলিশ লাশ উদ্ধার করে গতকাল সোমবার সকালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। রুহুল আমিন রাণীনগর উপজেলার কালীগ্রাম ওঝাওঝি পাড়া গ্রামের প্রবাসী শহিদুল ইসলামের ছেলে।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোকাম্মেল হোসেন পারিবারিক সুত্রের বরাদ দিয়ে বলেন, রুহুল আমিনের বাবা শহিদুল ইসলাম সৌদি প্রবাসী। দীর্ঘ দিন ধরে রুহুল আমিনের বাবা এবং মায়ের মধ্যে সম্পর্ক টানাপোরেনের কারণে তার মা নানার বাড়ীতে অবস্থান করছিল। এবিষয়টি নিয়ে সে মানষিকভাবে ভেঙ্গে পরে। একপর্যায়ে রোববার সন্ধ্যায় মা-বাবার উপর অভিমান করে বিষের ট্যাবলেট খেয়ে ছটফট করতে থাকে। এ সময় লোকজন দেখতে পেয়ে তাকে নওগাঁ সদর হাসপাতালে নিলে রাত ৮টা নাগাদ মারা যায়। এ ঘটনায় রুহুল আমিনের চাচা রশিদুল ইসলাম বাদী হয়ে রাতেই রাণীনগর থানায় অপমৃত্যু মামলা দায়ের করলে থানাপুলিশ ওই রাতেই লাশ উদ্ধার করে গতকাল সোমবার সকালে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করেন।
রাণীনগর থানার ওসি (ভারপ্রাপ্ত) মাহাবুব আলম বলেন, রুহুল আমিনের মৃত্যুর ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোট পেলে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।