রাণীনগরে গাঁজা, হেরোইন ও ইয়াবাসহ গ্রেফতার ৩

রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা: নওগাঁর রাণীনগরে গাঁজা, হেরোইন ও ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাণীনগর থানা পুলিশ। শুক্রবার উপজেলার বিভিন্ন স্থানে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় ও শনিবার দুপুরে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

থানা পুলিশ জানায়, উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালানো হয়। এ সময় বড়বড়িয়া বাজার একালা থেকে ১৫ পুড়িয় হেরোইন ও ১৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ বড়বড়িয়া পশ্চিমপাড়া গ্রামের আক্তার হোসেন বাবলুর ছেলে আসিউল ইসলাম পলক (৩৪) কে গ্রেফতার করা হয়। এছাড়াও কুজাইল এলাকায় অভিযান চালিয়ে ১৩ পুড়িয়া গাঁজা ও ২১ পিস ইয়াবা ট্যাবলেটসহ কুজাইল পশ্চিমপাড়া গ্রামের মুন্টু সরদারের ছেলে সুমন সরদার (৩০) কে গ্রেফতার করা হয় ও আবার একই এলাকা থেকে ২১ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুর্গাপুর গ্রামের সাহাদত হোসেনের ছেলে সুমন আহম্মেদ (২৮) কে গ্রেফতার করা হয়েছে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত ওসি মাহবুব আলম জানান, তারা এলাকাতে মাদক ব্যবসা করে এমন গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার হয়। তাদের বিরুদ্ধে রাণীনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শনিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।