Friday , 30 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » বালু ও পন্যবাহী ট্রাকের অত্যাচারে অতিষ্ঠ রাজবাড়ী পৌরবাসী।

বালু ও পন্যবাহী ট্রাকের অত্যাচারে অতিষ্ঠ রাজবাড়ী পৌরবাসী।

কামাল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ
রাজবাড়ী পৌরসভা, পদ্মা নদীর কোল ঘেঁষা সাজানো গোছানো ছোট্ট একটি শহর। অপূর্ব নৈসর্গিক সৌন্দর্যের লীলা ভূমি এই রাজবাড়ী পৌরসভা। কিন্তু শত শত বালু ভর্তি ট্রাক ও বিভিন্ন পন্যবাহী যানবাহনের অত্যাচারে অতিষ্ঠ রাজবাড়ী পৌরবাসী। এই কারনে সীমাহীন দূর্ভোগ পোহাতে হচ্ছে স্থানীয় বাসিন্দা সহ সাধারণ পথচারীদের।
শহর এলাকার মধ্যে রাত ৮ টার পরে ট্রাক ও পন্যবাহী যানবাহন চলাচলের কথা থাকলে ও কিছু অসাধু ও প্রভাবশালী বালু ব্যবসায়ী চক্রের কারণে নিয়মনীতির তোয়াক্কা না করে, নির্দেশ অমান্য করে, দিনের বেলায় সড়ক দাপিয়ে চলছে বালু ও পন্যবাহী যানবাহন। এ যেন দেখেও দেখার কেউ নেই।
এই গুরুত্বপূর্ন সড়কের পাশেই রয়েছে, কয়েকটি স্কুল, কলেজ ও হাসপাতাল। ট্রাক ও পন্যবাহী যানবাহন চলার সময় উচ্চশব্দে হুইশেল, উড়ে আসা বালুর কনা, কোমলমতি শিশু,অসুস্থ রোগী, পথচারী ও আশেপাশে দোকানদাররা অসুস্থ ও নোংরা পরিবেশের মধ্যে দিয়ে চলাচল করছে।
ভুক্তভোগীরা সকালবেলাকে জানান, রাস্তা গুলো এমনিতেই অনেক সরু,  এই সরু রাস্তা দিয়ে প্রতিনিয়ত চলছে অসংখ্য বালু ভর্তি ট্রাক ও পন্যববাহী ভারী যানবাহন। এই যাতায়াতের ফলে, সড়কগুলো ভেঙ্গে যাচ্ছে, ঘটছে দূর্ঘটনা, প্রতিনিয়ত সৃষ্টি হচ্ছে, দীর্ঘ যানজটের। 
এই অসুস্থ পরিবেশ, সড়ক দূর্ঘটনা, ও দীর্ঘ যানজট নিরশনে, রাজবাড়ী ট্রাফিক ব্যবস্থাকে ঢেলে সাজিয়ে দ্রুতই ব্যবস্থা গ্রহণের জোর দাবী রাজবাড়ী পৌরবাসীর,  সংশ্লিষ্ট কতৃপক্ষের নিকট। 
 

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*