গোয়ালন্দ উপজেলা বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন,নুরুল ইসলাম মন্ডল

কামাল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ

মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব ঈদুল আযহা উপলক্ষে গোয়ালন্দ উপজেলাবাসী সহ দেশের সকল মুসলমানদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান”নুরুল ইসলাম মন্ডল”
তিনি বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভূলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরীব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। 

 

তিনি বলেন, ব্যক্তি, পরিবার, সমাজ ও রাস্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির বন্ধন তৈরী হউক, হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পুর্নতায় ভরে উঠুক। এহাই আমার একান্ত প্রার্থনা মহান আল্লাহ্তায়ালার দরবারে। 

 

নুরুল ইসলাম মন্ডল আরো বলেন,বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক, মহান আল্লাহ্তায়ালার কাছে এই প্রার্থনা করি, প্রিয় মাতৃভূমি বাংলাদেশের মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি অব্যাহত শান্তি কামনা করছি। সারাবিশ্বের মুসলমানদের জন্য ঈদুল আযহা বয়ে আনে ধর্মীয় অনুভূতির মাঝে আনন্দ উৎসাহ। ও বন্ধনের বার্তা।

 

এ সময় নুরুল ইসলাম মন্ডল জননেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।