Friday , 30 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » জাতীয় » সাতক্ষীরা প্রতিপক্ষের হামলায় নিহত এক

সাতক্ষীরা প্রতিপক্ষের হামলায় নিহত এক

মোতাহার নেওয়াজ মিনাল:
সাতক্ষীরার শ্যামনগরের গাবুরায় মৎস্য ঘেরের জমি দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আমিরুল সরদার (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার রাতে উপজেলার গাবুরা ইউনিয়নের পার্শেমারি বাজারে এ ঘটনা ঘটে।নিহত আমিরুল ইসলাম পার্শেমারি গ্রামের আব্দুল ওহাব সরদারের ছেলে।
পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের পারসেমারীর একটি চিংড়ি ঘেরের জমি দখল নিয়ে একই গ্রামের রবিউল জোয়াদ্দার ও আমিরুল সরদারের মধ্যে বিরোধ চলে আসছিল দীর্ঘ দিন ধরে। দেড় বছর আগে ওই চিংড়ি ঘেরের জমি দখলকে কেন্দ্র করে রবিউল জোয়াদ্দারের ভাই সাত্তার জোয়াদ্দার প্রতিপক্ষের হাতে নিহত হন। ওই হত্যা মামলায় ৩/৪ মাস আগে আমিরুল সরদার জেল থেকে জামিনে মুক্তি পান। বুধবার রাতে পার্শেমারী বাজার থেকে ওয়াপদা ভেড়িবাঁধ দিয়ে বাড়ি ফেরার পথে নুরুজ্জামানের মুদি দোকানের কাছে অতর্কিতভাবে আমিরুল সরদারের উপর রবিউল জোয়াদ্দারের লোকজন হামলা চালায়। এ সময়ে আত্নচিৎকারে স্থানীয় লোকজন তাকে দ্রুত উদ্ধার করে নদীপথে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথেই তার মৃত্যুহয়।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনিছুর রহমান মোল্লা এ ঘটনার সত্যতা শিকার করে জানান, নিহতের লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*