Saturday , 31 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » রাজবাড়ীতে মরহুম কাজী হেদায়েত হোসেনের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

রাজবাড়ীতে মরহুম কাজী হেদায়েত হোসেনের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

কামাল হোসেন, রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীতে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক এবং সাবেক গন পরিষদ সদস্য, মরহুম কাজী হেদায়েত হোসেনের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে নানা কর্মসুচী পালিত হয়।
মরহুমের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ১৮/০৮/২০১৯ ইং তারিখ রবিবার সকালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে দলীয় এবং কালো পতাকা উত্তোলন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মরহুম কাজী হেদায়েত হোসেনের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।
এরপর রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডাঃ আব্দুস সোবাহানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও মরহুম কাজী হেদায়েত হোসেনের বড় ছেলে, আলহাজ্ব কাজী কেরামত আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক এবং সাবেক গন পরিষদ সদস্য মরহুম কাজী হেদায়েত হোসেনের মেঝো ছেলে কাজী ইরাদত আলী।
অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, হেদায়েত আলী সোহরাব, মোঃ ফকরুজ্জামান মুকুট, এ্যাডভোকেট সফিকুল আজম মামুন, এ্যাডভোকেট রফিকুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এসএম নওয়াব আলী,  জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হোসেন শান্তনু, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, জেলা যুব মহিলা লীগের সভানেত্রী মীর মাহফুজা খাতুন মলি, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবুল হোসেন শিকদার, জেলা কৃষক লীগের সভাপতি আবুৃল কালাম আজাদ, সদর থানা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট উজির আলী, সাধারন সম্পাদক মোঃ সফিকুল ইসলাম সফি প্রমুখ। এ সময় আওয়ামী লীগের সহযোগী সংগঠনসহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি শোক র‌্যালী বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মরহুম কাজী হেদায়েত হোসেনের সমাধীতে পুষ্পমাল্য অর্পন করে এবং পরে মরহুমের আত্মার মাগফেরাতের জন্য দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*