Saturday , 24 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » রাণীনগরে স্ত্রী হত্যা মামলায় পলাতক স্বামী গ্রেফতার

রাণীনগরে স্ত্রী হত্যা মামলায় পলাতক স্বামী গ্রেফতার

তানভীর আহম্মেদ ,রাণীনগর ,নওগাঁ (প্রতিনিধি ):
নওগাঁর রাণীনগরে স্ত্রী সাকিলা আক্তার শ্যামলী হত্যা মামলায় ১৮ দিন পর পলাতক স্বামী মাসুদ রানাকে গ্রেফতার করা হয়েছে।
রোববার সন্ধ্যায় ঢাকার শাহআলী থানা এলাকা থেকে তাকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করলে ওই রাতেই থানা পুলিশ রাণীনগর থানা পুলিশের হাতে তুলে দেয়।
গ্রেফতার মাসুদ রাণীনগর উপজেলার সিম্বা গ্রামের আফছার আলীর ছেলে।
রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, গত ৩১ জুলাই সন্ধায় স্ত্রী সাকিলা আক্তার শ্যামলীকে পিটিয়ে হত্যার অভিযোগে রাণীনগর থানায় একটি মামলা করা হয়। মামলার পর থেকে স্বামী মাসুদ রানা পলাতক ছিলো। এর মাঝে ঢাকার শাহআলী থানা এলাকায় রোববার সন্ধায় মাসুদকে দেখতে পেয়ে স্থানীয় লোকজন আটক করে পুলিশে সোপর্দ করে।
উল্লেখ্য, রাণীনগর উপজেলার সিম্বা গ্রামের আফসার আলীর ছেলে মাসুদ রানা একই উপজেলার বেলবাড়ি গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে সাকিলা আক্তার শ্যামলীকে বিয়ে করে। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। এরই মধ্যে হঠাৎ করে প্রায় দুই মাস আগে প্রতিবেশী জনৈক তিন সন্তানের জননীকে স্ত্রীর অজান্তে দ্বিতীয় বিয়ে করে মাসুদ রানা। বিয়ের পর থেকে প্রথম স্ত্রীর প্রতি শুরু করে শারীরিক ও মানসিক নির্যাতন। এ নিয়ে পারিবারিক ও সামাজিক ভাবে সমাধানের লক্ষ্যে দফায় দফায় বৈঠক হলেও সুষ্ঠু কোনো সমাধান হয়নি। একপর্যায়ে গত ৩১ জুলাই সন্ধার আগে বাড়িতে কেউ না থাকার সুযোগে স্ত্রী শ্যামলীকে পিটিয়ে হত্যার পর মাসুদ রানা নিজেই শ্বশুর বাড়িতে খবর দেয় যে তাদের মেয়ে গুরুত্বর অসুস্থ তাড়াতাড়ি আমার বাড়িতে আসেন হাসপাতালে নিতে হবে। শ্বশুর বাড়ির লোকজন দ্রুত সেখানে পৌঁছা মাত্রই মাসুদ রানা একটি ভ্যান ভাড়া করে শ্যামলিকে হাসপাতালে পাঠিয়ে দেয়ার নাম করে কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় শ্যামলীর বাবা আব্দুস ছাত্তার রাণীনগর থানায় একটি হত্যা মামলা করেন।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*