দৌলতদিয়া ঘাটে ফরিদপুরের সংরক্ষিত মহিলা আসনের এমপি “সালমা চৌধুরী রুমা”কে উষ্ম অভ্যর্থনা

কামাল হোসেন, রাজবাড়ী প্রতিনিধিঃ

জাতীয় সংসদের ৩৩৪ নম্বর সংরক্ষিত মহিলা আসনের উপ নির্বাচনে সালমা চৌধুরী রুমা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পর এই প্রথম রাজবাড়ী সফরে  আসলেন।

২৩/০৮/২০১৯ ইং তারিখ শুক্রবার রাজবাড়ী সফরে আসার পথে দৌলতদিয়া ঘাটে, জাতীয় সংসদের ৩৩৪ নম্বর সংরক্ষিত মহিলা আসনের এমপি (ফরিদপুর) সালমা চৌধুরী রুমা কে ফুলের শুভেচ্ছা জানান, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, মোঃ নুরুল ইসলাম মন্ডল ও উপজেলা আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

দৌলতদিয়া ঘাট থেকে তিনি তাঁর পিতা সাবেক গণপরিষদ সদস্য, সাবেক গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ্যাড. ওয়াজেদ আলী চৌধুরীর জন্মভুমি গোয়ালন্দ উপজেলার কাটাখালীতে যান। সেখানে তার পরিবারের সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এরপর রাজবাড়ী শহরে পৌছে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন। পরে পিতা এ্যাড. ওয়াজেদ আলী চৌধুরীর কবর ও সাবেক গণপরিষদ সদস্য, সাবেক গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য কাজী হেদায়েত হোসেনের কবর জিয়ারত করেন। শহরস্থ তাঁর বাসভবনে পৌঁছালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, ফরিদপুরে জাতীয় সংসদর ৩৩৪ নম্বর সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রুশেমা ইমামের মৃত্যুতে ওই আসন শুন্য হয়। শুন্য আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সালমা চৌধুরী রুমা নির্বাচিত হন।