রাজবাড়ীতে জেলা বঙ্গবন্ধু পেশাজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ

কামাল হোসেন, রাজবাড়ী প্রতিনিধিঃ

বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে রাজবাড়ী জেলা বঙ্গবন্ধু পেশাজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরন করা হয়।

২৪/০৮/২০১৯ ইং তারিখ শনিবার বিকালে রাজবাড়ী গঙ্গাপ্রসাদপুর রেলওয়ে মাঠ প্রাঙ্গনে আলোচনা সভা দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরন করা হয়। এসময় “বঙ্গবন্ধু “বিষয়ে রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বঙ্গবন্ধু পেশাজীবী লীগ রাজবাড়ী জেলা শাখার সহ-সভাপতি সামসুল আরেফিন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাবু অসিম কুমার পাল।প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পেশাজীবী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা সভাপতি লিটন আক্তার পলাশ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব শফিকুল ইসলাম শফি, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব আব্দুর রাজ্জাক রাজু, জেলা যুব মহিলা লীগের সভাপতি মীর মাহফুজা খাতুন মলি ও বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদক সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

অনুষ্ঠানটির সঞ্চালনা করেন রাজবাড়ী নতুন বাজার শাখার সহ-সভাপতি জনাব কাদের মিয়া ও পাংশা শাখার সাধারন সম্পাদক রেজাউল করিম।