Saturday , 24 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » কলাপাড়ায় স্কুলছাত্রীর নিজ বাসা থেকে চুরির দেড় লাখ টাকা হাতিয়ে নিয়েছে টাউট বাহিনী

কলাপাড়ায় স্কুলছাত্রীর নিজ বাসা থেকে চুরির দেড় লাখ টাকা হাতিয়ে নিয়েছে টাউট বাহিনী

কলাপাড়া প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধুলাস্বার ইউনিয়ের চরচাপলীর মোটরসাইকেল বাহিনীর ক্যাডার এক স্থানীয় পর্যটক স্কুলছাত্রীর কাছ থেকে দেড় লাখ টাকা হাতিয়ে নিয়েছে। কুয়াকাটায় আবাসিক হোটেল আল-মামুনের ৪০৪ নম্বর কক্ষে অবস্থানকালে এ টাকা হাতিয়ে নিয়েছে। মহিপুর থানায় মঙ্গলবার রাতে একটি মামলা হয়েছে। মামলায় চার জনকে আসামি করা হয়েছে। একজন আসামি হৃদয় হালদার  কে পুলিশ গ্রেফতার করেছে।
মামলার বিবরন ও স্থানীয় সুত্রে জানা গেছে, সোমবার সকাল সাড়ে নয় টায় কলাপাড়া নীলগঞ্জ ইউনিয়নে পশ্চিম সোনাতলা গ্রামের ছগির বাগার মেয়ে অষ্টম শ্রেণির ছাত্রী মোসাম্মৎ সনিয়া বন্ধু বান্ধবের সঙ্গে কুয়াকাটায় ভ্রমণে যায়। পরিবারের অজান্তে ঘর থেকে সনিয়া দেড় লাখ টাকা নিয়ে যায়। সেখানে তাঁরা আবাসিক হোটেল আল মামুনের একটি কক্ষে অবস্থান নেয়। সৈকতপাড়ে ঘোরাঘুরি শেষে দুপুরে
হোটেল কক্ষে ফিরে আসলে আসামিরা কক্ষে প্রবেশ করে। এক পর্যায় ভয় দেখিয়ে  সনিয়ার ব্যাগে থাকা দেড় লাখ টাকা হাতিয়ে নেয়। বিষয়টি নিয়ে ওই দিন বিকেল থেকে সনিয়ার বাবাসহ স্বজনরা কলাপাড়া ও মহিপুর থানায় দৌড়ঝাপ করতে থাকেন। পরে মঙ্গলবার মহিপুর থানায় মামলা করা হয়। পুলিশ তাৎক্ষণিক এক নম্বর আসামি হৃদয় হালদারকে গ্রেফতার করে।
অপর একটি সুত্র বলেছে, সনিয়া বাড়ি থেকে কুয়াকাটায় যাওয়ার পর থেকে এচক্রটি তাঁদেও ফলো করতে থাকে। কুয়াকাটায় যাওয়ার পরে টাকা নেয়ার সঙ্গে সঙ্গে স্থানীয়রা ট্যুরিস্ট পুলিশকে অবহিত করলে একজন অফিসার আসলেও তারা কোন সহায়তা করেনি বলে অভিযোগ রয়েছে। স্থানীয় কয়েকজন সাংবাদিকও সেখানে গিয়ে জড়ো হয়। কিন্তু সনিয়াকে কেউ যথাযথ সহায়তা করেনি বলে পরিবারের অভিযোগ।
মহিপুর থানার ওসি সোহেল আহাম্মদ জানান, বাকি আসামিরা পলাতক রয়েছে। তাদেরকে ধরার চেষ্টা চলছে।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*