Thursday , 22 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » দৌলতদিয়ায় বিবাহিত ও অবিবাহিতদের মধ্যে ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

দৌলতদিয়ায় বিবাহিত ও অবিবাহিতদের মধ্যে ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

কামাল হোসেন, রাজবাড়ী প্রতিনিধি:
৩০, আগস্ট শুক্রবার দৌলতদিয়া নুরুমন্ডল গ্রামের বিবাহিত ও অবিবাহিতদের মধ্যে হেলিপোর্ট মাঠে বিকাল ৪ টায় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত ফুটবল ম্যাচটি শুভ উদ্বোধন করেন দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ নুরুল ইসলাম মন্ডল।

এ সময়ে তিনি বলেন এই ধরনের খেলাধুলা নিয়মিত হওয়া প্রয়োজন কারণ খেলাধুলা শরীরকে সুস্থ্য ও সতেজ রাখে মাদকসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড থেকে যুবসমাজকে দুরে রাখে। খেলাধুলার বিষয়ে সবাইকে উৎসাহিত করে তিনি আরও বলেন, আপনারা এলাকার ছোট বড় সব বয়সী মানুষদেরকে খেলাধুলার প্রতি উৎসাহ দিবেন যাতে এলাকার যুব সমাজ ধংসের দিকে ধাবিত না হয়।

এ সময় প্রীতি ফুটবল ম্যাচে আরও উপস্থিাত ছিলেন গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিব রেজা টুটুল, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নজরুল ইসলাম বাবু গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রুবেল এবং স্থানীয় গণ্যমান্য নেতাকর্মীসহ এলাকার সর্ব সাধারণ।

প্রীতি ফুটবল ম্যাচটি পরিচালনা করেন ফারুক হোসেন, আলামিন ও মজনু। উক্ত ফুটবল ম্যাচে অবিবাহিতরা ০২-০১ ব্যবধানে বিবাহিতদেরকে পরাজিত করে।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*