Thursday , 29 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » রাজবাড়ীর শীর্ষ মাদক সম্রাজ্ঞী রুনা বেগম গাঁজাসহ গ্রেফতার, স্বামীসহ অপর সহযোগীরা পলাতক

রাজবাড়ীর শীর্ষ মাদক সম্রাজ্ঞী রুনা বেগম গাঁজাসহ গ্রেফতার, স্বামীসহ অপর সহযোগীরা পলাতক

কামাল হোসেন, রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীর বিনোদপুর লোকোসেড এলাকার মোহাম্মদ শিকদারের স্ত্রী  রুমা বেগম (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে ৭ শত গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) রাজবাড়ী শাখা।
৩০/০৮/২০১৯ ইং তারিখ শুক্রবার রাত ১০:২০ ঘটিকায় রাজবাড়ী থানাধীন দক্ষিন শ্রীপুর গ্রামের জৈনেক দেলোয়ার মাস্টারের বাড়ীর সামনে থেকে রুমা বেগমকে গ্রেফতার করে রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশ ডিবির এস আই ফকির হাসানুজ্জামান ও এ এস আই মেহেদী হাসানসহ সঙ্গীয় ফোর্সরা । গোয়েন্দা পুলিশ ডিবির উপস্থিতি টের পেয়ে তার স্বামী জেলার শীর্ষ মাদক সম্রাট মহম্মদ শিকদার পিতা মৃত মহি শিকদার পালিয়ে যায়।
রাজবাড়ী রেলওয়ে লোকোসেড এলাকায় দীর্ঘ দিন যাবত প্রতিনিয়ত প্রকাশ্যো দিবালোকে ভয়ংকর মাদক ব্যবসা পরিচালনা করে আসছে রুনা বেগম, মোহাম্মদ শিকদার এর নেতৃত্বে, শেখ সোহেল রানা, সাথী বেগম, মিঠুনসহ কতিথ পুলিশের সোর্স পরিচয়দানকারী কিছু অসাধু মাদক ব্যবসায়ী। শীর্ষ এই মাদক ব্যবসায়ীরা অনেকদিন যাবৎ এই অবৈধ ব্যবসা চালিয়ে আসছে। গ্রেফতার হলেও জামিনে মুক্তি পেয়ে আবার ব্যবসা করছে এদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় একাধিক মামলা চলমান রয়েছে।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম বলেন, ‘রুনা একজন পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে সে গাঁজাসহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছিলো। রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের শ্রীপুর এলাকা থেকে ৭০০ গ্রাম গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়।
এ ব্যাপারে এ এস আই মেহেদী হাসান বাদী হয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজবাড়ী সদর থানায় আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*