কলাপাড়ায় বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 কলাপাড়া প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী ১লা সেপ্টেম্বের বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালন করেছেন কলাপাড়া উপজেলা বিএনপি ও পৌর বিএনপির সহযোগী ও সকল অঙ্গ সংগঠন।
 এ বিষয়ে কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এ.বি.এম মোশাররফ হোসেন এ প্রতিবেদককে মুঠোফোনে জানান শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এক দলীয় গণতন্ত্র থেকে দেশকে বহুদলীয় গণতন্ত্রে রূপ দিয়ে গেছেন,যার পরিপেক্ষিতে বাংলাদেশে বহুদলীয় গণতন্ত্রের ধারা এখনো অব্যাহত রয়েছে। কিন্তু বর্তমান সরকার গণতন্ত্রকে বাকশালে পরিণত করতে চায়। বি.এন.পির প্রতিষ্ঠাবার্ষিকীতে আবারও গণতন্ত্রের ধারা অব্যাহত রাখাই আমাদের জন্য বড় চ্যালেঞ্জ।
এই কর্মসূচির মধ্যে ছিল সকাল ৬ টা ৪৫ মিনিটে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সন্ধ্যা ০৬ টা ৩০ মিনিটে  দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিল। উক্ত আলোচনা সভায় কলাপাড়া উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক গাজী মোঃ ফারুকের সঞ্চালনায় ও সাধারণ সম্পাদক হাজি হুমায়ুন শিকদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি উপাধাক্ষ নুর বাহাদুর তালুকদার।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  সহ-সভাপতি বিশ্বাস মিজানুর রহমান টুটু, ,যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডভোকেট শাহজাহান পারভেজ, ইমরান বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন, যুবদল সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সমাজসেবা সম্পাদক কামরুজ্জামান কাজল তালুকদার, অ্যাডভোকেট আবুল হোসেন,পৌর ছাত্রদলের সাবেক সভাপতি স্বজল বিশ্বাস, ছাত্রদল কলাপাড়া উপজেলা শাখার সভাপতি মহিউদ্দিন সিকদার সোহেল, পৌর ছাত্রদল সভাপতি রুহুল আমিন গাজী। বক্তারা তাদের বক্তব্যে খালেদা জিয়ার মুক্তির জোরালো দাবি জানান।