Saturday , 31 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » মোহনগঞ্জে প্রয়াত বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে মিলাদ মাহফিল ও আলোচনা সভা 

মোহনগঞ্জে প্রয়াত বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে মিলাদ মাহফিল ও আলোচনা সভা 

মোহনগঞ্জ (নেত্রকোনা)  প্রতিনিধি : নেত্রকোনার মোহনগঞ্জে উপজেলার প্রয়াত সকল বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক খাদ্য ত্রাণ পূণর্বাসন ও কৃষিমন্ত্রী মরহুম জননেতা  আব্দুল মমিন এবং মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, প্রাক্তন গণপরিষদ সদস্য প্রয়াত জননেতা ডাঃ আখলাকুল হুসাইন আহমেদসহ অন্যান্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মোহনগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে এই মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সোমবার বেলা ১১ টায় মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আঃ হকের সভাপতিত্বে এবং সন্তান কমান্ডের আহ্বায়ক মো. হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব ওবায়দুল হাসান শাহীন, মাননীয় বিচারপতি, হাইকোর্ট বিভাগ, সুপ্রিম কোর্ট। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহনগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. শহীদ ইকবাল।
এছাড়াও অনুষ্ঠানে ভারপ্রাপ্ত ইউএনও এবং  সহকারী কমিশনার (ভূমি) নাজনীন সুলতানা, জেলা পরিষদ সদস্য আব্দুল হান্নান রতন, উপজেলা ভাইস চেয়ারম্যান বাবু মোহনগঞ্জ (নেত্রকোনা)  প্রতিনিধি : নেত্রকোনার মোহনগঞ্জে উপজেলার প্রয়াত সকল বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক খাদ্য ত্রাণ পূণর্বাসন ও কৃষিমন্ত্রী মরহুম জননেতা  আব্দুল মমিন এবং মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, প্রাক্তন গণপরিষদ সদস্য প্রয়াত জননেতা ডাঃ আখলাকুল হুসাইন আহমেদসহ অন্যান্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মোহনগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে
এই মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সোমবার বেলা ১১ টায় মুক্তিযোদ্ধা সংসদেরদিলিপ দত্ত, উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) তাহমিনা আক্তার শান্তা, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনী, নাগরিক আন্দোলনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামছুল হক মাহাবুব, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এড. হাবিবুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আহাম্মদ আলী চৌধুরী হীরা, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শওকত আলী, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের যুগ্ম আহ্বায়ক মো. আনোয়ার হোসেন, সদস্য সচিব মো. ইয়াসীর আরাফাত রনি, আমুস’র উপজেলা শাখার সভাপতি মো. কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক এইচ এম মুলকি, উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তান এবং বিভিন্ন সামাজিক রাজনৈতিক অংগ সংগঠনের নেতাকর্মীসহ কয়েক শতাধিক মানুষজন উপস্থিত ছিলেন। আলোচনা সভা অনুষ্ঠিত হওয়ার পর দুপুর ১ টায় একই স্থানে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় এবং উপস্থিত লোকজনের মধ্যে তাবারোক বিতরণ করা হয়।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*