Saturday , 5 December 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » লক্ষ্মীপুরে পকেট কমিটির জন্য হুশিয়ারী দেন একেএম সালাউদ্দিন টিপু।

লক্ষ্মীপুরে পকেট কমিটির জন্য হুশিয়ারী দেন একেএম সালাউদ্দিন টিপু।

আখতার হোসাইন খান, বিশেষ প্রতিনিধি
লক্ষ্মীপুরে আওয়ামী লীগের ওয়ার্ড কমিটি  গঠন করা হচ্ছে। সুবিধাবাদীদের নিয়ে পকেট কমিটি করবেন না। পকেট কমিটি কোন কাজে আসবে না। আওয়ামী লীগ সুবিধাবাদীদের পার্টি না। দুঃসময় সুবিধাবাদী, বসন্তের কোকিলদের হাজারও বাতি জ্বালিয়ে খুঁজে পাওয়া যাবে না। তাই কেউ যদি দ্বিতীয় বার পকেট কমিটি করেন তার হাতের আঙ্গুল ভেঙ্গে দেয়া হবে বলে হুশিয়ারী দেন লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু।
৩ সেপ্টেমবর মঙ্গলবার রাতে জেলা যুবলীগ কার্যালয়ে লক্ষ্মীপুর পৌর যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আওয়ামীলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। এ সংগঠনের কমিটি হবে রাজপথে ও জনসম্মুখে। ত্যাগী কর্মীদের অবহেলা করবেন না। ত্যাগী কর্মীদের অবহেলা করলে আওয়ামী লীগ টিকবে না। ক্ষমতার দাপট দেখাবেন না। কেউ যদি বাসায় বসে এসব কমিটি করেন তাহলে যুবলীগ রাজপথে প্রতিবাদ করেব। কেনোনা জননেত্রী শেখ হাসিনা মানবিক গুণ বিশিষ্ট নেত্রী।
তিনি আরও বলেন, কেউ যদি মাদক ছেড়ে দেন তাহলে জেলা যুবলীগ তার ব্যবসা প্রতিষ্ঠান, অর্থ সহ সর্বাত্নক সহযোগিতা করবে। নেতাকর্মীদের সতর্ক করে টিপু বলেন, লক্ষ্মীপুর বিভিন্ন বাসায় ব্যাচেলরদের কাছে মেয়েরা আসে। এসব পতিতালয় বন্ধ করতে হবে। এসময় তিনি লক্ষ্মীপুর পৌরসভাকে মাদকমুক্ত, ইভটিজিং মুক্ত ও পতিতামুক্ত ঘোষনা করেন।
পৌর যুবলীগের আহবায়ক আল আমিন ভূঁইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক ইকবাল হোসেন হেমেল ক্বারী, মিজানুর রহমান সহ পৌর বিভিন্ন ওয়ার্ড থেকে আগত সভাপতি-সম্পাদক সহ নেতাকর্মীরা।
পরে পৌরসভার ৫নং ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষনা করে অন্যান্য ওয়ার্ড যোজন-বিয়োজন করার নির্দেশনা দেন সংগঠনের জেলা শাখার সভাপতি সালাহ উদ্দিন টিপু।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*