Saturday , 31 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ঢাকার আশুলিয়া থেকে পথ ভুলে শাহিন আলম রাণীনগর থানা হেফাজতে : বাবা-মার সন্ধান চায় পুলিশ

ঢাকার আশুলিয়া থেকে পথ ভুলে শাহিন আলম রাণীনগর থানা হেফাজতে : বাবা-মার সন্ধান চায় পুলিশ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: ঢাকা মীরপুর এক কওমী মাদ্রাসায় পড়ুয়া শাহিন আলম (১০) কে নিয়ে বিপাকে পড়েছে রাণীনগর থানা পুলিশ। পথ ভুলে রাণীনগরে চলে এসেছে শাহিন আলম বলে ছেলেটি জানায়।
ছেলেটির কথা মতে তার নাম: মো: শাহিন আলম (১০), পিতা:-মো: রশিদ, মাতা:-মোছা:-রুজিনা, বাড়ি- ফ্যান্টাসি কিংডম, থানা:- আশুলিয়া, জেলা:- ঢাকা। এই ছেলেটি ঢাকা মীরপুর কওমী মাদ্রাসায় লেখাপড়া করে ও তার বাবা পেশায় একজন রড় মিস্ত্রি বলে জানায়।
রাণীনগর থানার ওসি জহুরুল হক জানান, গত বৃহস্পতিবার ০৫/০৯/২০১৯ইং তারিখে নওগাঁর জেলার রাণীনগর রেলওয়ে স্টেশনে এই ছেলেটিকে ঘোরাফেরা করতে দেখে স্থানীয় লোকজন তাকে রাণীনগর থানা পুলিশের হেফাজতে দেয়। ওই দিন রাতে ওই ছেলেকে রাণীনগর থানার এক পুলিশ ও স্থানীয় একজন লোক সাথে নিয়ে তার দেওয়া তথ্য মতে ঢাকায় গেলে তার বাবা-মার কোন সন্ধান পাওয়া পাইনি।
আবার ওই ছেলেটিকে শুক্রবার ০৬/০৯/২০১৯ইং তারিখে রাণীনগর থানায় নিয়ে আসা হয়েছে। যদি কেউ এই ছেলেটিকে চিনেন তাহলে রাণীনগর থানা পুলিশের সাথে যোগায়োগ করুন। বর্তমানে এই ছেলেটি রাণীনগর থানা পুলিশের হেফাজতে আছে। যোগায়োগের ঠিকানা:- ওসি, রাণীনগর থানা, নওগাঁ, মোবাইল:-০১৭১৩-৩৭৩৮৩৭।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*