বিএফডিসির পরিচালক সমিতির সদস্য হলেন নায়লা বারী

ডেস্ক নিউজঃ  বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন এর পরিচালক সমিতির সদস্য হয়েছেন বিজয় টিভির নির্বাহী পরিচালক নায়লা বারী।সেজন্য বিজয় টিভির সকল সহকর্মী ও বিএফডিসির প্রতি ভালোবাসা এবং কৃতজ্ঞতা জ্হাপন করেছেন তিনি। নায়লা বারী জানান, বিজয় টিভি দীর্ঘ সময় ধরে বাংলা চলচ্চিত্র নিয়ে নানাভাবে কাজ করে আসছে। কাজেই এই অর্জন শুধু তার একার নয়, এটা বিজয় টিভি এবং সংশ্লিষ্ট সকলের ঐকান্তিক প্রচেষ্টার ফল। বাংলা চলচ্চিত্র শিল্পকে এগিয়ে নিতে বিজয়ের প্রচেষ্টা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, বিজয় টিভি’মিডিয়া লিমিটেডের পরিচালনা পরিষদের সিদ্ধান্ত অনুযায়ী গত ১ ফেব্রুয়ারি থেকে তাঁকে প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক পদে নিয়োগ দেয়া হয়। তিনি পরিচালনা পর্ষদের পক্ষে সিদ্ধান্ত গ্রহণ ও বাস্তবায়নে কাজ করছেন এবং বিজয় টিভির নির্বাহী প্রধান হিসেবে প্রতিনিধিত্ব করছেন।

এর আগে, কমিউনিকেশন স্পেশালিস্ট হিসেবে বেশ পরিচিত নায়লা বারী দীর্ঘদিন জাতীয় রাজস্ব বোর্ডের ভ্যাট অনলাইন প্রজেক্টে কমিউনিকেশন এক্সপার্ট হিসেবে অত্যন্ত দক্ষতার পরিচয় দিয়েছেন। বর্তমানে রোটারি ক্লাব অব বারিধারা সেন্ট্রালের প্রেসিডেন্ট হিসেবে তিনি নিয়োজিত আছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজে অবদান রেখে চলেছেন।