Thursday , 22 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » রাজধানী » রাব্বানীর জন্মদিনে বাঙলা কলেজ ছাত্রলীগ নেতা সাদ্দামের মানবিক কাজ

রাব্বানীর জন্মদিনে বাঙলা কলেজ ছাত্রলীগ নেতা সাদ্দামের মানবিক কাজ

স্টাফ রিপোর্টারঃ
বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ঢাকসুর জিএস গোলাম রাব্বানী ও তার মা তাসলিমা আজাদের জন্মদিন ছিল আজ(১১/৯/১৯)।
গতকাল রাতে গোলাম রাব্বানী তার বেরিফাইড ফেসবুক আইডিতে ছাত্রলীগের সকল নেতাকর্মীদের কে জন্মদিন উৎযাপন না করে যেকোন ভাল কাজ করার নির্দেশ দেন। তারেই দারাবাহিকতায় বাঙলা কলেজ ছাত্রলীগের জনপ্রিয় ছাত্রনেতা। সাধারণ শিক্ষার্থীদের নির্ভরযোগ্য মুখ, সদ্য সাবেক সাংগঠনিক সম্পাদক এইচ.এম. সাদ্দাম হোসেনের নেতৃত্বে প্রায় অর্ধশতাদিক অসহায়, দরিদ্র, পথশিশু তথা বস্তিবাসীদের মাঝে দুপুরে খাবার বিতরণ করা হয়।
সরকারি বাঙলা কলেজে গেট দিয়ে বের হয়ে ডানদিক থেকে রাস্তায় থাকা পথশিশুদের কে খাবার দেওয়া শুরু করে টেকনিক্যাল দিয়ে মাঝার রোডের কাছাকাছি বস্তিতে গিয়ে শেষ হয়।

  • সাদ্দাম হোসেন দৈনিক সকালবেলাকে বলেন,
    রাব্বানী ভাই সবসময় একটা কথা বলেন যে সকল ভাল কিছুর পথ প্রদর্শক হবে বাংলাদেশ ছাত্রলীগ। আপনারা জানেন ইতিমধ্যেই রাব্বানী ভাইয়ের নির্দেশনা মত সারাদেশে ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে ইতিবাচক কাজ করার প্রতিযোগিতা শুরু হয়ে গেছে।
    আমি চাই এ দারা অব্যাহত থাকুন।
    গোলাম রাব্বানী ভাইয়ের মত একজন মানবিক ছাত্রনেতাকে নিয়ে যে ষড়যন্ত্র শুরু হয়েছে সে সকল ষড়যন্ত্রকারিরা অচিরেই নিপাত যাক।
    এবং যাবেই।
    কারন সূর্য কে কখনই মেঘ গ্রাস করতে পারে না।

বাঙলা কলেজ ছাত্রলীগের এই সদ্য সাবেক সাংগঠনিক সম্পাদক খাবার দেওয়ার সময় সাধারণ মানুষের কাছে গোলাম রাব্বানী ও তার মায়ের জন্য দোয়া চান।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*