রায়পুরে মানবসেবা সংস্থা ‘র আত্মপ্রকাশ অনুষ্ঠিত।

আখতার হোসাইন খান
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন  “রায়পুর মানবসেবা সংস্থা” আত্মপ্রকাশ অনুষ্ঠানের আলোচনা সভা অনুষ্ঠিত হয় । 
শুক্রবার সন্ধ্যা ০৭টায় দিকে রায়পুর রহীম মার্কেটের তৃতীয় তলায় স্থানীয় কার্যালয়ে বিভিন্ন পেশাজীবি ব্যক্তিবর্গের উপস্থিতিতে দীর্ঘ আলোচনার মাধ্যমে একটি আহবায়ক কমিটি গঠন করা হয় ।
কমিটির আহবায়ক হলেন শিপন মোল্লা মেম্বার ও প্যানেল চেয়ারম্যান
,যুগ্ন আহবায়ক এম আর হায়দার অপু,মাহবুবুর রহমান শিপন পাটোয়ারী , প্রভাষক ও সাংবাদিক  আখতার হোসাইন খান ,ইজাজ হোসেন রোমান,সোহেল আলম,আহসান হাবীব,মাহবুব হাওলাদার এবং সংগঠনের উদ্যোক্তা সাংবাদিক মিজানুর রহমান মঞ্জুকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয় ।
এ সময় উপস্থিত ছিলেন,রায়পুর সরকারী মার্চেন্টস একাডেমীর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জিল্লুর রহমান ,রায়পুর প্রেসক্লাবের সভাপতি শংকর মজুমদার, আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নিজাম উদ্দিন, রায়পুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন ঢালী,রায়পুর প্রেসক্নাবের সাবেক সাধারন সম্পাদক এড.কামাল উদ্দিন, মিউচুয়াল ট্রাষ্ট ব্যাংক কাপিলাতলী বাজার এজেন্ট শাখার ব্যবস্থাপক বি এইচ বাবুল পাটওয়ারী,রায়পুর প্রেসক্লাবের অর্থ সম্পাদক হারুনুর রশিদ,সাংবাদিক ফারুক হোসেন প্রমূখ ।