Sunday , 29 November 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » সিরাজগঞ্জের শালুয়াভিটাতে ২৪টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করলেন এসিল্যান্ড

সিরাজগঞ্জের শালুয়াভিটাতে ২৪টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করলেন এসিল্যান্ড

ইমরান হোসাইন , সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জ সদরের শালুয়াভিটা হাটের পাশে সড়ক ও জনপথ বিভাগের জায়গায় ২৪ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী আনিসুর রহমানের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান শুরু হয়। দুপুর পর্যন্ত প্রায় ২৪ টি স্থাপনা উচ্ছেদ করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর জানান, সড়ক ও জনপথ বিভাগের সরকারি জায়গা দখল করে বিভিন্ন স্থাপনা নির্মাণ করে ব্যবসা-বাণিজ্য চালিয়ে আসছিল কতিপয় অসাধু ব্যবসায়ীবৃন্দ।এর ফলে হাটের দিন রাস্তায় প্রচন্ড যানজট হয়। জনসাধারণের চলাচলেও বিঘ্ন সৃষ্টি হয়। তাই সড়ক ও জনপথ বিভাগের সরকারি জায়গা হতে ২৪ জন অবৈধ দখলদার থেকে দখলমুক্ত করতে সকাল থেকে ওই সব অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করা হয়। দুপুর পর্যন্ত প্রায় ২৪টি উচ্ছেদ করা হয়েছে। ভবিষ্যতেও এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী মোঃ আনোয়ার পারভেজ, সার্ভেয়ার নুরুল ইসলাম ,পৌর ভূমি সহকারী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম ,খোকশাবাড়ী ভূমি সহকারী কর্মকর্তা মোঃ আঃ হালিম, সদর থানা পুলিশের সদস্যবৃন্দ,আনসার ব্যাটালিয়নের সদস্যবৃন্দ ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যবৃন্দ।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*