সরকারি বাঙলা কলেজে অনুষ্ঠিত হয়ে গেল রোভার লিডার ওরিয়েন্টেশন কোর্স ২০১৯

স্টাফ রিপোর্টার, শাহরিয়ার মাসুদঃ

সরকারি বাঙলা কলেজে আজ (১৪/০৯/১৯) শনিবার অনুষ্ঠিত হয়ে গেল রোভার লিডার ওরিয়েন্টেশন কোর্স ২০১৯।

ঢাকা এবং তার পাশ্ববর্তী এলাকার বিভিন্ন কলেজের শিক্ষকদের অংশগ্রহণে  সরকারি বাঙলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড.ফেরদৌসী খানের সহযোগিতায় সরকারি বাঙলা কলেজে অনুষ্ঠিত হয় রোভার লিডার ওরিয়েন্টেশন কোর্স-২০১৯। এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে কোর্সকে আলোকিত করেন ঢাকা জেলার ডেপুটি কমিশনার স্কাউট ব্যক্তিত্ব আবু সালে জনাব ফেরদৌস খান।বিশেষ অতিথি ছিলেন সরকারি বাঙলা কলেজের অধ্যক্ষ ড.ফেরদৌসী খান।   

বিশেষ অতিথির ভাষণে প্রফেসর ড.ফেরদৌসী খান বলেন, যেমন দেশ আমরা পেয়েছি তার চেয়ে যদি দেশ ও জাতিকে সামনের দিকে এগিয়ে নিতে না পারি তাহলে মানুষ হিসেবে আমরা ব্যর্থ।আমাদের সৎ,চরিত্রবান,পরোপকারী হতে হবে। ভালোবাসতে হবে দেশ ও জাতিকে।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা জেলা রোভার কমিশনার এনামুল হক খান,বাঙলা কলেজের গতিশীল উপাধ্যক্ষ প্রফেসর সহিদুল ইসলাম।ঢাকা জেলা স্কাউটের সম্পাদক ওমর আলি সহ আরো অনেকে। ঢাকা জেলা স্কাউটের সম্পাদক ওমর আলির সহযোগিতায় সমস্ত দিনব্যাপী কোর্সটি পরিচালিত হয়।

  • এর আগে প্রথম পর্বের অনুষ্ঠান পরিচালনা করেন বাঙলা কলেজের জনপ্রিয় স্কাউট ব্যক্তিত্ব সহযোগী অধ্যাপক জনাব সামিনা হক।তিনি বাঙলা কলেজের অধ্যক্ষকে ধন্যবাদ জানান এরকম একটি কোর্স আয়োজন করার জন্য।