Saturday , 24 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » চাঁদপুর হাইমচরে দক্ষিণ আলগী নামক স্থানে ইয়াবাসহ দুই মাদক সম্রাট আটক ।

চাঁদপুর হাইমচরে দক্ষিণ আলগী নামক স্থানে ইয়াবাসহ দুই মাদক সম্রাট আটক ।

আখতার হোসাইন খান
চাঁদপুর পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার) এর নির্দেশে হাইমচর থানার আলগীতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) মাদক বিরোধী এক অভিযান পরিচালনা করেন।
১৮ সেপ্টেম্বর (বুধবার) মধ্য রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযানটি পরিচালনা করেন চাঁদপুর জেলা গোয়েন্দা শাখার এসআই মামুনুর রশিদ সরকার মামুন ও সঙ্গীয় ফোর্স। তারা হাইমচর থানার দক্ষিণ আলগী নামক স্থানে মাদক ব্যবসায়ী জসিম উদ্দিন ভূঁইয়া (কানা জসিম) এর বসত বিল্ডিংয়ে এ অভিযানটি পরিচালনা করেন। এ সময় তারা মো: জসিম উদ্দিন ভূঁইয়া প্রকাশ্য কানা জসিম (৩৭) ও আবদুল আলী (৩৩) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেন। জানা যায় যে মাদক ব্যবসায়ী জসিম উদ্দিন ভূঁইয়া হাইমচর থানা দক্ষিণ আলগির ভূঁইয়া বাড়ির মো: আনোয়ার হোসেনের পুত্র এবং মাদক ব্যবসায়ী আবদুল আলী উত্তর আলগীর বেপারী বাড়ির আহচান উল্লাহ বেপারীর পুত্র।
গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায় আটককৃত সময় মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ৮০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। আসামিদের বিরুদ্ধে হাইমচর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এজাহার দায়ের করা হয়েছে।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*