Saturday , 24 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » সিরাজগঞ্জের কামারখন্দে নার্সকে ধষর্ণের অভিযোগে গ্রেফতার ২

সিরাজগঞ্জের কামারখন্দে নার্সকে ধষর্ণের অভিযোগে গ্রেফতার ২

ইমরান হোসাইন, সিরাজগঞ্জঃ
সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায়  ১৭ বছর বয়সী এক নার্সকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। গণধর্ষণের শিকার ওই কিশোরী উল্লাপাড়া উপজেলায় এবং স্থানীয় একটি হাসপাতালে কর্মরত। এ ঘটনায় অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করেছে কামারখন্দের পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো, কামারখন্দ উপজেলার কুটিরচর গ্রামের দুলাল সেখের ছেলে আশরাফুল ইসলাম (২০) এবং একই এলাকার মুকাদ্দেস আলীর ছেলে নাইমুল হক (২০)।
মামলার এজাহার ও গণধর্ষণের শিকার ওই নারীর বড় ভাই সূত্রে জানা যায়, রবিবার রাতে উল্লাপাড়া থেকে আশরাফুল ও তার তিন বন্ধু ওই কিশোরীকে নিয়ে কামারখন্দ উপজেলার কুটিরচর এলাকার একটি  গাছের বাগানের মধ্যে নিয়ে তিন বন্ধুর সহযোগিতায় ধর্ষণ করে আশরাফুল। পরে মধ্য রাতে একই এলাকার একটি নির্মাণাধীন প্রতিষ্ঠানের নিরাপত্তা প্রাচীরের কাছে নিয়ে ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে আশরাফুল ও তার বন্ধু নাইমুল, মেহেদী ও সৌখিন।
রাতভর ধর্ষণ শেষে ভোর রাতে কুটিরচর এলাকায় ওই কিশোরীকে ফেলে তারা চার বন্ধু পালিয়ে যায়। পরে সকালে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ ঘটনায় ওই কিশোরীর ভাই বাদী হয়ে সোমবার দুপুরে অভিযুক্ত চারজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা দুই জনকে আসামি করে কামারখন্দ থানায় মামলা দায়ের করেছেন।
কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম  বলেন, গণধর্ষণের ঘটনায় গণধর্ষণের শিকার কিশোরীর ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। চারজন আসামির মধ্যে দুইজনকে গ্রেফতার করে সোমবার বিকেলে সিরাজগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*