Friday , 30 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » গোয়ালন্দে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোয়ালন্দে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

কামাল হোসেন, রাজবাড়ী প্রতিনিধিঃ
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন থেকে ১৮/০৯/২০১৯ ইং তারিখ বুধবার বিকেলে রবিন শেখ (২০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। সে দৌলতদিয়া ইউনিয়নের সামছু মাস্টারের পাড়া গ্রামের বাচ্চু শেখের ছেলে।
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সহকারী পরিচালক এএসপি দেবাষীশ কর্মকার জানান, র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানাধীন গোয়ালন্দ ঘাট রেল স্টেশন এলাকায় দীর্ঘদিন যাবৎ কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। এর প্রেক্ষিতে ১৮/০৯/২০১৯ ইং তারিখ বিকালে গোপন উৎস থেকে রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানাধীন গোয়ালন্দ ঘাট রেল স্টেশনের পশ্চিম পাশে দৌলতদিয়া সামসু মাষ্টারের পাড়াস্থ দয়াল শেখের বসত বাড়ির উঠানে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় হবে বলে সংবাদ পাওয়া গেলে উক্ত সংবাদের সত্যতা যাচাই এর জন্য ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তৎপরতা অব্যহত রাখে এবং সংবাদের সত্যতা পায়।
যার প্রেক্ষিতে ১৮/০৯/২০১৯ ইং তারিখ বিকালে সিপিসি-২, ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানাধীন গোয়ালন্দ রেল স্টেশনের পশ্চিম পাশে দৌলতদিয়া সামসু মাষ্টারের পাড়াস্থ দয়াল শেখের বসত বাড়ির উঠান হতে মাদক ব্যবসায়ী রবিন শেখকে আটক করে। এ সময় আসামীর হেফাজত থেকে সর্বমোট ৯৫ (পঁচানব্বই) পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২টি সীমকার্ডসহ ০১টি মোবাইল সেট উদ্ধার করা হয়। ধৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট নিজ হেফাজতে রেখে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানা সহ রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রিয় করে থাকে।
উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট ও আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানায় হস্তান্তর করে আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটা মামলা প্রক্রিয়াধীন আছে।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*