Tuesday , 20 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » গোয়ালন্দে ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার

গোয়ালন্দে ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার

কামাল হোসেন, রাজবাড়ী প্রতিনিধিঃ
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী থেকে শুক্রবার ইয়াবা ট্যাবলেটসহ আলাউদ্দিন শেখ (৩৩) নামে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। তিনি উপজেলার দেবগ্রাম ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ও দেবগ্রাম জয়নাল মিস্ত্রিরির পাড়া গ্রামের ইমদাদ শেখের ছেলে।
এসময় জোসনা বেগম (২৬) নামের এক নারীকে গ্রেফতার করে পুলিশ। তিনি বান্দরবন জেলার লামা উপজেলার চেয়ারম্যান পাড়া গ্রামের আবুল বাশারের মেয়ে।
থানা পুলিশ সূত্র জানায়, শুক্রবার সকাল ১০টার দিকে গোয়ালন্দ ঘাট থানার এএসআই সোহেল রানার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে দৌলতদিয়া যৌনপল্লীতে অভিযান চালায় থানা পুলিশের একটি দল। অভিযান চলাকালে যৌনপল্লীর তপু শেখের বাড়ির সামনে থেকে গ্রেফতারকৃত আলাউদ্দিন ও জোসনা পালানোর চেষ্টা কালে পুলিশ তাদেরকে আটক করে। এ সময় আলাউদ্দিনের কাছ থেকে ২০পিস ইয়াবা ট্যাবলেট ও জোসনার কাছ থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে রাজবাড়ীর আদালতে পাঠানোর পক্রিয়া চলছে।
এ প্রসঙ্গে গোয়ালন্দ উপজেলা যুবলীগের সভাপতি ইউনুছ মোল্লা জানান, যুবলীগের কোন নেতার অন্যায়ের দায়ভার যুবলীগ নেবে না। কোন মাদক ব্যবসায়ী যুবলীগের পদে থাক তিনি তা কখনোই মেনে নিবেন না। এসময় তিনি দাবি করেন যাদের আশ্রয়-প্রশ্রয়ে আলাউদ্দিন এ ধরনের অপকর্ম করে তাদেরও আইনের আওতায় এনে বিচার করতে হবে। এসময় তারা কারা জানতে চাইলে তিনি বলেন, আপনারা খোঁজ খবর নিয়ে দেখেন, তাদের খুঁজে পেতে বেশী সময় লাগবে না।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*