Friday , 23 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » রাণীনগর সাব রেজিস্ট্রী অফিসে দুদুকের অভিযান, কেউ কোন তথ্য দিলেন না

রাণীনগর সাব রেজিস্ট্রী অফিসে দুদুকের অভিযান, কেউ কোন তথ্য দিলেন না

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর সাব রেজিস্ট্রী অফিসে সোমবার বিকেলে দুদুকের একটি দল অভিযান পরিচালনা করেন। প্রায় দেড় ঘন্টা সাব রেজিষ্ট্রী অফিসে অভিযান পরিচালনা করলেও অফিস থেকে বের হয়ে সাংবাদিকদের কাছে কোন বিষয়ে মুখ খুললেন না দুদুক কর্মকর্তারা।
জানা গেছে, সোমবার বিকেল ৩টার দিকে দুদুকের ৪ জনের একটি দল রাণীনগর সাব রেজিস্ট্রী অফিসের সাব রেজিষ্ট্রার রাশিদা ইয়াসমিন মিলির কক্ষে প্রবেশ করেন। এরপর সাব-রেজিষ্ট্রারের কক্ষের গেট বন্ধ করে দেওয়া হয়। তারপর দুদুক কর্মকর্তারা প্রায় দেড় ঘন্টা অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনা করে দুদুক সাব রেজিষ্ট্রী অফসি থেকে বের হলে স্থানীয় সাংবাদিকরা বিষয়টা জানতে চাইলে তারা মুখ খুললেন নি। এমনকি ছবিও তুলতে দেননি ।
রাণীনগর সাব-রেজিস্ট্রী অফিসের অফিস সহকারী আব্দুল জলিলের সাথে মুঠোফোনে এ বিষয়ে কথা বললে তিনি বলেন, দুদক এসেছিলো। এছাড়া অন্য কোন কথা না বলে মুঠোফোন কেটে দেন তিনি।
এ ব্যাপারে রাণীনগর সাব-রেজিস্ট্রী অফিসের সাব রেজিষ্ট্রার রাশিদা ইয়াসমিন মিলির সাথে কথা বলতে তার অফিসে গেলে সাংবাদিকের কোন তথ্য না দিয়ে সাংবাদিকদের সাথে অসৎ আচারণ করেন।
উল্লেখ্য, ইত্যেপূর্বে বেশ কিছু দিন থেকে রাণীনগর সাব-রেজিস্ট্রী অফিসের অনিয়ম ও দুর্নীতি নিয়ে বিভিন্ন জাতীয়, আঞ্চলিক ও অনলাইন পত্রিকায় ধারাবাহিক ভাবে সংবাদ প্রকাশ হয়েছে। স্থানীয়রা মনে করছেন, এই অনিয়ম ও দুর্নীতর সংবাদ প্রকাশ হওয়ায় দুদুক কর্মকর্তারা এসেছিলেন।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*