রায়পুরে সি আই পি’র পূজা মন্ডপ পরিদর্শনে এমপি এবং মহিলা সাংসদ, বস্ত্র ও নগদ অর্থ প্রদান

আখতার হোসাইন খান, সকালবেলা প্রতিনিধিঃ সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রায়পুর উপজেলার বিভিন্ন  মন্দির পরিদর্শনে লক্ষ্মীপুর ২ আসনের সাংসদ কাজী মোহাম্মদ শহিদ ইসলাম পাপুল ও মহিলা সাংসদ মিসেস সেলিনা ইসলাম সি আই পি। রায়পুর থানার অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া। এমপি প্রতিনিধি ও রায়পুর পৌর আওয়ামীলীগের আহ্ববায়ক কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ সহ রায়পুর উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন, রায়পুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি পীরজাদা মাসুদ হোসাইন সহ বিভিন্ন সাংবাদিকবৃন্দ। দুর্গাউৎসব উপলক্ষে এমপি মহোদ্বয়দের পক্ষ থেকে নগদ অর্থ ও কাপড় বিতরন করা হয়।

রায়পুরে সাংসদ দম্পতির ৭ টি পুঁজা মন্ডপ পরিদর্শন। ৩ লক্ষ টাকা, শাড়ি-লুঙ্গি, প্রসাদ বিতরন। জরাজীর্ন মন্দিরগুলো মেরামত করে দেয়ার আশ্বাস। হিন্দু পাড়ায় উৎসবের আমেজ।

সনাতন নের্তৃবৃন্দের স্বস্তি। তারা বলেন, এমন এমপি আমরা কখনো পাইনি, যারা স্বশরীরে আমাদেরকে বুকে টেনে নিয়েছেন, তাদের প্রতি আশির্বাদ।

বক্তব্যে, এমপি দম্পতি বলেন, এ এলাকার হিন্দু-মুসলিম সম্প্রীতি বজায় রেখে উভয় সম্প্রদায়ের উন্নয়ন করা হবে। সকলে আমাদের ভাই-বোন। মসজিদ-মন্দিরের যুগোপযোগী উন্নয়ন করা হবে। হিন্দু মন্দিরের বেদখলকৃত সম্পত্তি উদ্ধার করে দেয়া হবে।