পূজামন্ডপ পরিদর্শন করেন লক্ষ্মীপুর-২ আসনের এমপি

আখতার হোসাইন খান, নিজস্ব প্রতিবেদক:

রায়পুরে সার্বজনীন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে পূজা মন্ডপ পরিদর্শন করেন, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্যের প্রতিনিধি ও রায়পুর পৌর আওয়ামীলীগের আহবায়ক কাজী জামসেদ কবির বাক্কি বিল্লাহ্।

সোমবার (৭ অক্টেবর) সন্ধ্যার পরে উপজেলার ৯নং চর আবাবিল ইউনিয়নের উদমারা শ্রী শ্রী রাধা গোবিন্দ জিউর আখড়া, শ্রী শ্রী রাধা কৃষ্ণ সেবাশ্রম, ৩নং চরমোহনা ইউনিয়নের আমতলী গ্রামের শ্রী শ্রী গৌর নিতাই সেবাশ্রম, ৫নং চরপাতা ইউনিয়নের শ্রী শ্রী  সর্বাজনীন গোপাল গিরিধারী মন্দির পরিদর্শন করেন।

এ সময় তিনি এমপির পক্ষ থেকে প্রত্যেক পূজা মন্ডপে নগদ ২৫ হাজারসহ শাড়ি, লুঙ্গি, র্টি-শাট ও প্রসাদ বিতরণ করেন।এসময় উপস্থিত  ছিলেন এমপির প্রতিনিধি ও রায়পুর পৌর আওয়ামীলীগের আহবায়ক কাজী জামসেদ কবির বাক্কি বিল্লাহ্। রায়পুর উপজেলা ও পৌর আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও রায়পুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি পীরজাদা মাসুদ হোসাইনসহ উপজেলায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

এমপির প্রতিনিধি বলেন,মাননীয় সংসদ সদস্য রায়পুরের জনগণকে দিতে এসেছেন, নিতে আসেননি। তিনি রায়পুরের জনগণের জন্য নিঃশ্বার্থে কাজ করে যাচ্ছে। তিনি এমপি হওয়ার আগে রায়পুরে ৩০ কোটি টাকা বিভিন্ন দান অনুদান দিয়েছেন। এবং জরাজীর্ন প্রত্যেক মন্দিরগুলো অবকাঠামো উন্নয়ন ও শৌচাগার নির্মাণ  কাজ করার আশ্বাস দেন।