কলাপাড়ায় আবরারের হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

কলাপাড়ায় আবরারের হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ
কলাপাড়া প্রতিনিধি:
“আমি চিৎকার করে কাঁদিতে চাহিয়া করিতে পারিনি চিৎকার, বুকের ব্যাথা বুকে চাপা দিয়ে নিজেকে দিয়েছি ধিক্কার” এরকম স্লোগানকে সামনে রেখে বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ এর হত্যাকারীদের ফাঁসির দাবীতে ১০ অক্টোবর বৃহস্পতিবার সকাল দশটায় কলাপাড়া সুরেন্দ্র মোহন চৌধুরী সড়কে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী, মানিক মালা খেলাঘর আসর, নাগরিক উদ্যোগ কলাপাড়া শাখা এর যৌথ আয়োজনে এই সমাবেশটি অনুষ্ঠিত হয়ে। নাগরিক উদ্যোগ কলাপাড়া এর আহ্বায়ক কমরেড নাসির তালুকদার এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজের শিক্ষক প্রভাষক রফিকুল ইসলাম, কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ নেছারউদ্দিন আহমেদ টিপু, সমাজকর্মী খান মতিউর রহমান, মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজের সাবেক উপাধাক্ষ নুর বাহাদুর তালুকদার, কলাপাড়া সাংবাদিক ক্লাবের সভাপতি নীলরতন কুণ্ড নিলয়। মানববন্ধন ও সমাবেশটিতে সহমত প্রকাশ করে যোগদান করেন কলাপাড়ার বিভিন্ন স্তরের সংবাদকর্মী, শিক্ষক, সমাজকর্মী ও প্রগতিশীল সাধারণ মানুষেরা।
বক্তারা তাদের বক্তব্যে বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদের‌ হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি দাবি করেন এবং এই হত্যাকাণ্ডের বিচার নিশ্চিত করে বাংলাদেশ বিচার সংস্কৃতি তৈরির দাবি জানান। উল্লেখ্য গত কয়েকদিন আগে বুয়েটের ছাত্র আবরার ফাহাদ ভিন্নমত প্রকাশ করায় তার হলের রুম থেকে ডেকে নিয়ে গিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।